১৩ দফা দাবিতে ফের কর্মবিরতিতে ইবি কার্মকর্তা সমিতি 

ইবি প্রতিনিধি :
 ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ১৩ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আবারও কর্মবিরতি শুরু করেছে  কর্মকর্তা সমিতি ।সোমবার (১০ ফেব্রুয়ারি)  বেলা বারোটায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের  সামনে এ অবস্থান কর্মসূচি পালন করে।
কর্মকর্তা সমিতির সভাপতি শামছুল ইসলাম জোহা বলেন, উপাচার্য সহ তিনজন অভিাভাবক আমাদের নায্য দাবিসূমহ মেনে নিন। মাননীয় ভাইস চ্যান্সেলর আপনি আমাদের প্রতিপক্ষ ভাববেন না। দাবি মেনে না নেওয়া পর্যন্ত লাগাতার কর্মবিরতি চলবে।
অন্য বক্তারা বলেন, ১৩ দফা আমাদের ন্যায় সঙ্গত এবং প্রাণের দাবি। প্রশাসনের পক্ষ থেকে এ দাবি বাস্তবায়নে আমাদেরকে বারবার  আশ্বাস দেয়া হলেও  আজ পর্যন্ত একটি দাবিও মানা হয়নি। বাধ্য হয়ে আমাদেরকে আবারও আন্দোলনে নামতে হলো।
বক্তারা আরও বলেন, আজ থেকে বুধবার পর্যন্ত প্রতিদিন বেলা ১১-১২ পর্যন্ত ১ ঘন্টা করে কর্মবিরতি চলবে। এতেও যদি প্রশাসনের পক্ষ থেকে কোন সিদ্ধান্ত না পাওয়া যায় তাহলে আগামী সপ্তাহ থেকে প্রতিদিন ২ ঘন্টা করে কর্মবিরতি চলবে। প্রয়োজনে লাগাতার কর্মবিরতিসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে। তারা আরও বলেন, আমরা আবারও আন্দোলনে নেমেছি, দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলনে থাকবো।
কার্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মোর্শেদুর রহমান এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি শামছুল ইসলাম জোহা, যুগ্ম-সম্পাদক মোঃ রাশিদুজ্জামান খান টুটুল, কোষাধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ, নির্বাহী সদস্য মোঃ গোলাম হোসেন, আব্দুর রাজ্জাক ও মোঃ উকিল উদ্দিন।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ