স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান জনাব কাজী আকরাম উদ্দিন আহমদ’র চ্যানেল টি-ওয়ান পরিদর্শন

এফবিসিসিআই এর সাবেক সভাপতি ও বর্তমানে স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান জনাব কাজী আকরাম উদ্দিন আহমদ ১০ আগস্ট শনিবার চ্যানেল টি-ওয়ান এর বিজয় নগর অফিস পরিদর্শনে আসেন।

পরিদর্শন শেষে তিনি আশা প্রকাশ করে বলেন জাতীয় সকল উন্নয়ন কর্মকান্ডের তথ্য চ্যানেল টি-ওয়ান সবার কাছে তুলে ধরবে। এরপর তিনি, বাংলাদেশের প্রথম শিক্ষা টিভি “চ্যানেল টি-ওয়ান” এর সার্বিক সাফল্য কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি নাজমুল আহসান কলিমুল্লাহ। তিনি বলেন, জাতি গঠনে প্রথমেই দরকার শিক্ষা, তাই “চ্যানেল টি-ওয়ান” এই শিক্ষার প্রসারে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে।

পরিদর্শনে আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় কৃষক পার্টির সভাপতি সাহিদুর রহমান টেপা, প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, প্রেসিডিয়াম সদস্য এ.টি.ইউ তাজ রহমান, সাবেক সংসদ সদস্য নূরুল ইসলাম ওমর, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব রোকেয়া প্রাচী।

এছাড়া উপস্থিত ছিলেন চ্যানেল টি-ওয়ান এর চেয়ারম্যান নাজনীন সুলতানা, ব্যবস্থাপনা পরিচালক নাওয়াজিশ তাহনুন চন্দন, ডিএমডি শরিফুল হক প্রিয়ম, ডিরেক্টর (মার্কেটিং) মাসুদুর রহমান মাসুম, ডিরেক্টর (অপারেশন) মো: নুরুজ্জামান এবং কনসালটেন্ট ইমরুল কায়সার নিপুনসহ টি-ওয়ান এর সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ