সোনারগাঁয়ে পাওনা টাকা চাওয়ায় খুন হয়েছেন মসজিদের ইমাম দিদারুল

হাবিবুর রহমান ( সোনারগাঁ, নারায়ণগঞ্জ প্রতিনিধি):

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মল্লিকেরপাড়া এলাকায় মসজিদের ইমামকে গলাকেটে হত্যার মূলহোতা অহিদুল জামানকে গ্রেফতার করেছে পুলিশ। সে নড়াইলের কলাবাড়িয়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি টিম বুধবার সকালে মাদারিপুরের শিবচর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এছাড়া হত্যার কাজে ব্যবহৃত চাপাতি, রক্তমাখা লুঙ্গি ও কোকের সাথে ঘুমের ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বিকেলে সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ জানান, ব্যবসায় বিনিয়োগ করা টাকা ফেরত চাওয়ায় মসজিদের ইমাম দিদারুল ইসলামকে হত্যা করেছে তার ব্যবসায়ীক পার্টনার ও বন্ধু অহিদুল জামান।

এসপি বলেন, দিদারুল ইসলাম ব্যবসার জন্য তার বন্ধু অহিদুল জামানকে কয়েক দফায় মোটা অংকের টাকা দেয়। পরে সে ওই টাকা ফেরত চাওয়ায় অহিদুল ক্ষুব্ধ হয়ে তাকে হত্যার পরিকল্পনা করে।

 

 

পরিকল্পনা অনুযায়ী অহিদুল গত ২১ আগস্ট এশার নামাজের পর দিদারুলের মসজিদে যায়। পরে কোকের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে দিদারুলকে অজ্ঞান করে ধারালো ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। পরদিন ভোরে মুসল্লীরা মসজিদে ফজরের নামাজ পড়তে এসে ইমামের গলাকাটা লাশ দেখতে পায়।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ