সাভারে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

তপু ঘোষাল, সাভার:

রাজধানীর সন্নিকটে সাভারের আশুলিয়ায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে রায়হান (৪০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রায়হানের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

আজ সোমবার (২২ জুন) সকালে আশুলিয়ার কবিরপুর এলাকার মোশাররফের বাড়িতে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় তার ঘরে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ও দুই রাউন্ড গুলিসহ ১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

নিহত রায়হান চাঁদপুর জেলার উত্তর মতলব থানার বাসিন্দা। প্রাথমিকভাবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি চিহ্নিত মাদক ব্যবসায়ী একাধিক মাদক মামলার আসামি।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় অভিযানে যায় র‍্যাব-২ এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোড়ে রায়হান একপর্যায়ে র‍্যাবও পাল্টা গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় রায়হান নামের ওই মাদক ব্যবসায়ী। পরে তার ঘরে তল্লাশি চালিয়ে ১০ হাজার ইয়াবা, দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল ও স্মার্ট মোবাইল ফোনসহ কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব-২ এর অফিসার মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযানে যায় র‍্যাব। এসময় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটলে রায়হান নামের ওই মাদক ব্যবসায়ী নিহত হয়। নিহত রায়হান চিহ্নিত মাদক ব্যবসায়ী। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

অন্যদিকে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর অন্য একটি টিম আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজার এলাকায় কুষ্টিয়াগামী লবণবোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এসময় আটক করা হয় ট্রাকের চালক ও সহকারীসহ এক মাদক ব্যবসায়ীকে করে

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ