সাভারের আশুলিয়ায় খালে পড়ে শিশু নিখোঁজ

তপু ঘোষাল, সাভার:

রাজাধানীর সন্নিকটে সাভারের আশুলিয়ায় একটি খালে পড়ে  লাইসা (৫) নামের এক শিশু  নিখোঁজ রয়েছে। এঘটনায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছেন।
বুধাবার (১৭ জুন) দুপুরে আশুলিয়ার ঘোষবাগ এলাকার কাজীবাড়ি সংলগ্ন এলাকায় নয়নজুলি খালে পড়ে ওই শিশু নিখোঁজ হয়।
নিখোঁজ লাইসা পিরোজপুর জেলার জুসখোলা থানার রাকিবের মেয়ে। রাকিব মুদি ব্যবসায়ী ও মা স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন। তারা স্থানীয় মাসুদের বাসায় ভাড়া থাকতো।
স্থানীয়রা জানায়, দুপুরে শিশু লাইসা তার বাবার দোকান যাওয়ার সময় নয়নজুলি খালে পড়ে যায়। এসময় শিশুটির সাথে থাকা ওপর একটি শিশু তাকে পড়ে যেতে দেখে বাড়ির লোকজনকে খবর দেয়। পড়ে ঘটনাস্থালে গিয়ে নিখোঁজ শিশুর একটি জুতা ওপরে ও আরেকটি পানিতে দেখতে পায় এলাকাবাসী। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট  ও টঙ্গীর একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করে। খালের সঙ্গে সংযুক্ত ট্রেনেও তল্লাশী চালানো হচ্ছে। ধারনা করা হচ্ছে, স্রোতের টানে ট্রানের ভিতরে  ঢুকে যেতে পারে নিখোঁজ শিশু। শেষ খবর পাওয়া পর্যন্ত শিশুটির খোঁজ মেলেনি।
ডিইপিজেড ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর জিহাদ মিয়া জানান, খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ