সাভারের আশুলিয়ায় অন্ত:সত্ত্বা নারী খুন, ভাড়াটিয়া যুবক পলাতক

তপু ঘোষাল, সাভার :

রাজধানীর সন্নিকটে সাভারের আশুলিয়ায় আশুলিয়ায় হনুফা আক্তার নামে অন্ত:সত্ত্বা এক নারী খুন হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে নিহতদের ভাড়াটিয়া আরমান হোসেন পলাতক রয়েছে। পরিবারের দাবী এটি পরিকল্পিত হত্যাকান্ড। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (২০ জুন) রাত ১১ টারদিকে আশুলিয়ার ঘোষবাগ এলাকার রুহুল আমিনের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থকে হনুফার মরদেহ উদ্ধার করা হয়। হনুফা আক্তার সম্পর্কে বাড়ির মালিক রুহুল আমিনের আপন ছোট বোন।

নিহত হনুফা আক্তার পটুয়াখালী জেলার সদর থানার অফিসেরটেক গ্রামের বাসিন্দা। সে গত এক সপ্তাহ আগে গ্রাম থেকে এই বাড়ি দেখাশুনার জন্য এসেছেন।

নিহতের বড় বোন নুর নাহার আক্তারের দাবী, এটি পরিকল্পিত হত্যাকান্ড। নিহতের গলার স্বর্ণের চেইন ও কানের দুল পাওয়া যায়নি। এমনকি ঘরে থাকা বেশ কিছু টাকাও খুঁজে পাওয়া যায়নি।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই সুদীপ কুমার জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। বাইরে থেকে দরজা খোলা ছিল। অন্ত:সত্ত্বা এই নারীর মরদেহ বাড়ির একটি ফাঁকা কক্ষের মেঝেতে পড়েছিল এবং গলায় রশি পেচানো অবস্থায় ছিল। ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এছাড়া নিহতের বাম চোখে কিছু আঘাতের চিহ্ন রয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে নিহত হুনফাদের ভাড়াটিয়া আরমান পলাতক রয়েছে, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ