সলুকাবাদে নিকাহ রেজিস্টারের নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন

 

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউপি নিকাহ রেজিস্টার সিদ্দিকুর রহমানের নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) এলাকাবাসীর আয়োজনে চালবন বাজারে মানবন্ধনে বক্তারা বলেন, নিকাহ রেজিস্টার সিদ্দিকুর রহমান ২০০১ সালে ধনপুর ইউনিয়নের নাগরিক হিসেবে নিজ ইউনিয়নের নিকাহ রেজিস্টার পদে নিয়োগের আবেদন করেন।

কিন্তু ধনপুর ইউনিয়নে নিকাহ রেজিস্টার পদে নিয়োগ না পেয়ে তিনি সলুকাবাদ ইউনিয়েনের নিকাহ রেজিস্টার হিসেবে নিয়োগ পেয়ে যান। নিয়োগপ্রাপ্তির পর থেকে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য আইন অমান্য করে অসংখ্য বাল্য বিয়ে নিববন্ধন করেন। তাই এলাকবাসী তার নিয়োগ বাতিল করে উপযুক্ত শাস্তি দাবি করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সলুকাবাদ ইউপি আওয়ামী লীগ সভাপতি সফর আলী, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, সাবেক ইউপি সদস্য সাইদুর রহমান, কাপনা জালালিয়া দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার হোসেন খোকন, মথুরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুল আজিজ, ওয়ার্ড আ’লীগ সভাপতি নুরুল হক, ফয়জুর রহমান, আপ্তু মিয়া, নুর হোসেন, গিয়াস উদ্দিন ডিলার প্রমুখ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ