সব সংকটের একমাত্র সমাধান নিরপেক্ষ নির্বাচন: ফখরুল

দেশে চলমান সব সংকটের একমাত্র সমাধান নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন। যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে এ মন্তব্য করেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। খালেদা জিয়ার সুচিকিৎসা হচ্ছে না দাবি করে তিনি বলেন, সুস্থ হয়ে বিএনপি চেয়ারপারসন আর জনগণের সামনে আসতে পারবেন কি না তা নিয়েও সংশয় আছে।

বিএনপির অঙ্গ সংগঠন যুবদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষ্যে সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে যান বিএনপি মহাসচিব।

পরে সাংবাদিকদের তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুবই খারাপ। কিন্তু হাসপাতালে তার সুচিকিৎসা হচ্ছে না। সুস্থ হয়ে তিনি আর জনগণের সামনে আসতে পারবেন কি না, তা নিয়েও সংশয় প্রকাশ করেন বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, চলমান অভিযানে আওয়ামী লীগ নেতাদের গ্রেপ্তারেই প্রমাণিত হয়, বর্তমান সরকার দুর্নীতিগ্রস্ত। দেশের সব সংকটের একমাত্র সমাধান নির্বাচন–এমন দাবি করে তিনি বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচনের বিকল্প নেই।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সকাল থেকে জিয়ার সমাধিতে জড়ো হতে থাকেন যুবদলের নেতাকর্মীর। এ সময় তারা সরকারের বিরুদ্ধে নানা স্লোগান দেন। পরে মোনাজাতে অংশ নেন।

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ