সপ্তাহে তিনদিন সেবা পাচ্ছে না মশাখালী ও পাইথল ইউনিয়নের সাধারণ মানুষ।

আলমগীর সরকার, ময়মনসিংহ:
ময়মনসিংহে গফরগাঁও উপজেলার মশাখালী ইউনিয়ন ২৭-০২-২০১৯ তারিখ থেকে এ সপ্তাহে দুই দিন ভারপ্রাপ্ত সহকারী ইউনিয়ন ভূমি অফিসারের দায়িত্ব চলছে । কিন্তু সেবা নিতে আসা সাধারণ মানুষ সাপ্তাহে তিনদিন সেবা পাচ্ছে না তিনদিন শুধু অফিস সহায়ক অফিসে বসে থাকেন। এই তিনদিন মাঝে মাঝে অফিস বন্ধ থাকে।
এ বিষয়ে মশাখালী ইউনিয়ন ভারপ্রাপ্ত সহকারী ভূমি অফিসার  বলেন সপ্তাহে দুইদিন মশাখালী ইউনিয়ন ভূমি অফিসে আমি কাজ করি ও দুইদিন পাইথল ইউনিয়ন ভূমি অফিস করি আর বাকি দুই দিন মাঠে যেতে হয়। বা কোনো না কোনো মিটিংয়ে যেতে হয় ‌। নাম প্রকাশে অনিচ্ছুক একজন স্থানীয় ব্যক্তি বলেন অফিস সহায়ক নিজ এলাকায় কর্মসংস্থান তিনি বিভিন্ন ধরনের অপকর্ম সাধারণ মানুষের কাছ থেকে অতিরিক্ত টাকা নিয়ে কাজ করেন প্রায় সময়ই দেখা যায় অফিসে বিভিন্ন ধরনের ঝামেলা কথা কাটাকাটি ঝগড়া হয়।
গফরগাঁও উপজেলা ভূমি কর্মকর্তা (এসিল্যান্ড) না থাকায় ভূমি অফিসের দায়িত্বে আছেন উপজেলা নিবার্হী কর্মকর্তা কাজী মাহবুবুর রহমান এসব বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,ইউনিয়ন সরকারি ভূমি অফিসার স্বল্পতার কারণে অতিরিক্ত দায়িত্ব দিয়ে ইউনিয়ন ভূমি অফিস গুলো চালানো হচ্ছে তিনি আরো বলেন নিয়োগ প্রতিক্রিয়ার একটি মামলা জনিত কারণে নতুন নিয়োগ হচ্ছে না তাই অতিরিক্ত দায়িত্ব দিয়ে চালানো হচ্ছে ইউনিয়ন ভূমি অফিস গুলো।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ