শ্রীপুরে ধর্ষকের কুদৃষ্টি এবার দুই শিশু কন্যার দিকে

 

ঘটনাটি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের গাজীপুর বাজারের উত্তর পাশে(কসাইপাড়া) গ্রামে। সরজমিনে গিয়ে যা না যায়, শৈলাট প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী আহাম্মদ আলীর কন্যা তুন্নি আক্তার (৭) ও গাজীপুর আইডিয়াল স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী সাইফুলের কন্যা সুবর্না (০৮)এর সাথে।
তন্নি ও সুর্বনা ওই স্কুল দুটির শিক্ষার্থী তবে মহামারী করোনা কালীন সময়ে সারা দেশে স্কুল বন্ধ থাকায় ঘটনার দিন তারা খেলাধুলায় লিপ্ত থাকে কিন্তু অবলা অবুঝ শিশুদের এই অসহায়ত্বকে অপব্যবহার করতে ফন্দী আটেন লম্পট শশুর ফালু মিয়ার বাড়ীর ভাড়াটিয়া মৃত কালু শেখ, এর পুত্র ইলেকট্রনিক মিস্ত্রি বিল্লাল মিয়া (৩৮) ।অবিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি পালিয়ে যায়।পুলিশ ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পর, আসামিপক্ষ বিল্লাল হোসেন তার লোকজন নিয়ে বাদী আহমদ আলীর উপর হামলা করার জন্য ক্ষিপ্ত হয়ে ওঠে বলে জানান আহম্মদ আলী। এলাকার প্রকৌশলী ইউনুস আলী (৬০)জানান ,আমরা বিষয়টি তদন্ত করে দেখি অপরাধ করে থাকলে আমরা অপরাধী কে নিজ হাতে ধরিয়ে দিব । কোন অপরাধী ছাড় পাবে না এবং ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, শৈলাট প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী আহাম্মদ আলী (৩০) কন্যা তুন্নি আক্তার (৭) ও গাজীপুর আইডিয়াল স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী সাইফুলের কন্যা সুবর্নাকে গত ০৮/০৬/২০২০ ইং সোমবার ১২.০০ টার সময় পরিবারের লােকজন বাড়ীতে না থাকায় সাইফুলের বাড়ীর পাশে খেলাধুলা করছিল, এমন সময় তুন্নি আক্তার (৭) ও সুবর্না (৮) কে মজা দেওয়ার কথা বলে বিল্লাল মিয়া তার বাড়ীতে ডাকে । পরে, অসৎ উদ্দেশ্যে প্রথমে তুন্নি আক্তার (৭) পড়নের প্যান্ট খুলে ও পরে গেঞ্জি খুলিয়া মেয়ের শরীরের বিভিন্ন স্পসকাতর স্থানে হাতাহাতি করে ও মেয়ের গোপনাঙ্গে চুমা দিয়া ধর্ষনের চেষ্টা করিলে তুন্নি আক্তার (৭) ও সুবর্না (৮) চিৎকার শুরু করে, পরবর্তীতে বিল্লাল মিয়া তাহাদেরকে উক্ত বিষয়ে কাউকে না জানানোর হুমকি দেয়। আর বিষয়টি জানাজানি হলে তাদেরকে খুন করিবে বলে ঘর থেকে বাহির করিয়া দেয়।

এবিষয়ে শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী বলেন, থানায় অভিযোগ পাওয়া গেছে আইন অনুযায়ী পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ