শ্রীপুরে জনতার হাতে মোটরসাইকেল সহ ২ চোর আটক 

ওয়াসিম আকরাম,গাজীপুর
 গাজীপুরের শ্রীপুরে মোটর সাইকেল সহ ২ চোরকে আটক করেছে জনগণ। এসময় তাদেরকে সামান্য মারধরও করা হয়েছে। পরে সংবাদ পেয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে চিকিৎসা দিয়ে থানা হেফাজতে নিয়ে আসেন।
২৯ জুন সোমবার সকালে মাওনা পাথার পাড়া এলাকায় এঘটনা ঘটে।
আটককৃতরা হলেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের জাটিয়া এলাকার মৃত মতি মিয়ার সন্তান, (বর্তমানে শ্রীপুর পৌরসভার ১ নং সিএন্ড বি এলাকার বাদল মিয়ার বাড়ির ভাড়াটিয়া) ১.মো: ওয়সিম(২৪) ও কিশোরগঞ্জ হোসেনপুরের চর হাজীপুর এলাকার মৃত কাজিম উদ্দিনের সন্তান (বর্তমানে মাওনা এমসি বাজারের সফিক মিয়ার বাড়ির ভাড়াটিয়া)  ২.অন্তর আলী (২৪)।
শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) এনায়েত হোসেন জানান, মাওনা পাথারপাড়া এলাকায় মোটর সাইকেল সহ ২ জন চোরকে আটক করেছে জনগণ, এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে একটি লাল রঙের zaara power মোটরসাইকেলসহ আটক করে হাসপাতালে নিয়ে চিকিৎসা দিয়ে থানা হেফাজতে নিয়ে যাই। এসময় তারা মোটরসাইকেলের কোন কাগজপত্র দেখাতে পারেনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মোটরসাইকেল চুরি করে ক্রয় বিক্রয়ের সাথে জড়িত বলে স্বীকার করেছেন।
এবিষয়ে শ্রীপুর মডেল থানার পরিদর্শক তদন্ত মনিরুজ্জামান খান জানান, আটককৃতদেরকে  নিয়ে তাদের সহযোগিদের আটক করতে অভিযান ও মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ