শীর্ষ মাদক ব্যাবসায়ী শীষ মোহাম্মদ গ্রেফতার

অলিউল্লাহ, গোদাগাড়ী প্রতিনিধি :

 

স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভুক্ত মাদক ব্যাবসায়ী শীষ মোহাম্মদকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। ০৩ সেপ্টেম্বর রাত আনুমানিক ১ টার সময় রাজশাহীর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযানে গোদাগাড়ী থানাধীন বিজয়নগর মোড় এলাকার প্রেমতলীগামি পাকা রাস্তার পাশে মোঃ আব্দুস ছালাম এর দোকানের সামনে থেকে রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী শীষ মোহম্মদ (৩৫)-কে গ্রেফতার করেন। এ সময় গ্রেতারকৃত আসামী শীষ মোহম্মদ এর কাছ থেকে একটি গোলাপী রংয়ের ট্রাভেল্স ব্যাগে থাকা, বালিশের  তুলার মধ্যে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৬ রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তল, ২টি ম্যাগজিন, ৫ প্যাকেটে ১০০ গ্রাম করে সর্বমোট ৫০০ গ্রাম হেরোইন ও ১৫টি সাদা পলিথিনের প্যাকেটে ১০০ পিচ করে সর্বমোট ১৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট এর একটি চালান উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, সে র্দীঘদিন যাবত মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত। ইতিপূর্বে তার বিরুদ্ধে মাদক আইনে ৪টি মামলা রয়েছে বলেও জানা যায়। এই ঘটনায় গোদাগাড়ী মডেল থানার  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন  মামলা রুজু হয়েছে এবং আসামীকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ