শিক্ষার গুনগতমান উন্নয়নে কাজ করছে সরকার : মনজুর হোসেন বুলবুল এমপি

মো. সেকেন্দার আলম, স্টাফ রিপোর্টার :

শিক্ষার গুনগতমান উন্নয়নে কাজ করছে সরকার। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। বর্তমান সরকার শিক্ষার ব্যাপক উন্নয়ন করেছে। শুধু বিদ্যালয়ে যাওয়া আসা করলেই হবে না। শিক্ষার্থীদের আদর্শ শিক্ষায় শিক্ষিত হতে হবে। জ্ঞান অর্জন এর পাশাপাশি শরীরচ্চা ও খেলাধুলার মাধ্যমে শরীরকে সুস্থ্য রাখতে হবে। শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে সু-সম্পর্ক গড়ে তুলতে হবে। তাহলেই শিক্ষার গুনগতমান উন্নয়ন হবে বলে মন্তব্য করেন ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য ও সাবেক সিনিয়র সচিব মনজুর হোসেন বুলবুল।

রবিবার (২৬ জানুয়ারি) সকাল ১১টায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় হেলেঞ্চা-কঠুরাকান্দি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠান পরিচালনা করে হেলেঞ্চা-কঠুরাকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রসুল।

অনুষ্ঠান শেষে তিনি উপজেলাধীন চর-নওয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ,পানাইল ইউনাইটেড একাডেমী ও চরডাঙ্গা মর্নিং স্টার একাডেমীর বহুতল ভবন এর ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্ধোধন করেন।

বিকালে চরডাঙ্গা মর্নিং স্টার একাডেমীতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন, সাবেক অতিরিক্ত সচিব খিজির আহমেদ , আলফাডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম জাহিদুল হাসান জাহিদ, সাবেক উপজেলা চেয়ারম্যান খান বেলায়েত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন ,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শেখ আকরামুজ্জামান , উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও সদর ইউনিয়নের চেয়ারম্যান এ.কে.এম আহদুল হাসান আহাদ, টগরবন্ধ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগির হোসেন , তরুন নেতা সাহিদুর রহমান জিকো ,ম্যানেজিং কমিটির সভাপতি পলাশ হোসেন , প্রধান শিক্ষক এ.টি.এম মুন্নু মিয়া প্রমুখ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ