রুপপুরের বালিশের দাম  ৭০০০ টাকা হলে গনভবনের বালিশের দাম কত ?-  হাবীব-উন-নবী খান সোহেল

নুরুল হুদা নাহিদ, রংপুর প্রতিনিধি :

৩০ অক্টোবর (সোমবার) বিকেলে পূর্বনির্ধারিত পথসভার অংশ হিসেবে শাপলা চত্তরে রিটা রহমানের ধানের শীষের পথসভা অনুষ্টিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের বিএনপি সভাপতি হাবীব-উন-নবী খান সোহেল,ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের সাংগঠনিক সম্পাদক সামা ওবায়েদ,ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইজ্ঞিনিয়ার ইসরাক, মহানগর বিএনপি সভাপতি মাহফুজুন নবী ডন,সহ যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীর্বৃন্দ।

সোহেল বলেন,আমিও এই রংপুর-৩ আসনে সংসদ সদস্য নির্বাচনে দাঁড়িয়েছিলাম আপনারা বলেছিলেন যে এলাকার চাওয়া এরশাদ ছাড়া কাউকে ভোট দিবোনা, ভোট দিয়েছেন উনি বার বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিল। কিন্তুু এবারের নির্বাচনের প্রেক্ষাপট ভিন্ন, এবার উনি মারা গেছেন, এবার উনি নেই। আমি দোয়া করি আল্লাহ্ ওনাকে জান্নাত নসীব করুন।

তিনি আরও বলেন আগামী দিনে আমাদের আন্দোলন করতে হবে আপনারা প্রস্তুুত হন। জেলখানা থেকে নেত্রীকে মুক্ত করে দেশে গনতন্ত্রের বীজ বপন করতে হবে। আর আমাদের রংপুর-৩ আসনের বিএনপি প্রার্থী রিটা রহমানকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে।

রিটা রহমান বলেন,নির্বাচনের পরিবেশ নেই তারপরেও খালেদা জিয়াকে মুক্ত করার জন্য হলেও রাজপথে থেকে আন্দোলন, সংগ্রাম করে যেতে হবে। আজ আমাদের শাপলা চত্বরের মত  ছোট জায়গায় পথসভা করতে হয়। পুলিশী বাধার মুখে চলতে হচ্ছে সবসময়, যে করেই হোক আগামীতে গনতন্ত্র পুঃনরুদ্ধার করতে হবে।

উল্লেখ্য ঐ পথসভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত থাকার কথা থাকলেও পায়রাচত্বরের পথসভায় (নির্বাচনী অস্থায়ী মঞ্চ) ট্রাকে উঠার সময় পা পিছলে পড়ে গিয়ে আহত হন।  আহত হলে তাৎক্ষনিক রংপুর প্রাইম হাসপাতালে ভর্তি করা হয়।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ