রাবি প্রশাসনের সঙ্গে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটিরর নতুন কমিটির সৌজন্য সাক্ষাৎ

মারুফ হাসান, ক্যাম্পাস প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (রুরু) নবগঠিত কমিটি বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনে এ সাক্ষাৎপর্ব অনুষ্ঠিত হয়।
‘রুরু’ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল সাংবাদিকদের একটি সংগঠন। গত বছরের ২৭ ডিসেম্বর দ্য ডেইলি স্টারের প্রতিনিধি আরাফাত রহমানকে সভাপতি ও দৈনিক আজকালের খবরের প্রতিনিধি রিজভী আহমেদকে সাধারণ সম্পাদক করে সংগঠনটির নবম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।
সাক্ষাতে জনসংযোগ প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার বলেন, পেশাগত সূত্রেই সাংবাদিকদের সাথে এক হয়ে কাজ করতে হয়। এ কারণে আমি নিজেকে এই পরিবারেরই একটি অংশ মনে করি। ভবিষ্যতেও সহযোগিতামূলক সম্পর্ক বজায় রেখে সাংবাদিকদের সাথে কাজ করে যাবো।
উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা বলেন, বর্তমান প্রশাসন অত্যন্ত শিক্ষার্থীবান্ধব। শিষক্ষার্থীদের বিভিন্ন অভিযোগ ও সংকট নিয়ে প্রশাসন অবগত আছে ও ক্রমান্বয়ে তা সমাধানে কাজ করে যাচ্ছে। সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে শিক্ষার্থীদের সমস্যা ও যৌক্তিক দাবি-দাওয়া তুলে ধরবে এটাই প্রত্যাশা থাকবে।
এছাড়াও সংগঠনটি প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান ও ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানুর সাথে সাক্ষাৎ করেন।
সৌজন্য সাক্ষাতে সংগঠনের সদস্যবৃন্দ ক্যাম্পাসের উন্নয়ন ও সমস্যা এবং ক্যাম্পাস সাংবাদিকতার নানা দিক নিয়ে প্রশাসনকে অবগত করেন। এসময় রুরুর নবগঠিত কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ