রাবিতে ওয়েসিস ফাউন্ডেশনের যাত্রা শুরু

 

মারুফ হাসান,রাবি প্রতিনিধিঃ

 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘শিক্ষায় সেবায় মানবতায় সমাজ গড়বো দৃঢ়তায়’ এই স্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করেছে ওয়েসিস ফাউন্ডেশন।

শনিবার বিকাল ৫ টায় রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান।

এসময় তিনি বলেন, স্বেচ্ছাসেবী কাজ সবাই করতে চায় না। আমরা আশা করি এ স্বেচ্ছাসেবীমূলক সংগঠনটি শিক্ষা বান্ধব কাজের পাশাপাশি মাদক , ছিনতাই সহ সকল অপরাধমূলক কাজে প্রতিরোধ গড়ে তুলতে হবে । তিনি আরো বলেন , এ সংগঠনটি যতদিন থাকবে ততদিন আমরা এ সংগঠনের পাশে থাকবো ।

সম্মানিত অতিথি ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু বলেন, “ এ সংঘটনটি যে ভাবে মহৎ ও সৎ উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু করছে তা সফল করার জন্য দরকার কার্যকরী ভুমিকা পালন করা । সংগঠনের সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন , যেখানেই থাকো না কেনো দেশ , জাতি ও সমাজের জন্য কিছু করো আমরা তোমাদের পাশে আছি ।

বিশেষ অতিথি সমাজকর্ম বিভাগের অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন বলেন, “ যে উদ্দেশ্য নিয়ে সংস্থাটি সামনে এগিয়ে যাবে তার জন্য প্রতিভা, প্রতিশ্রুতি ও প্রতিফলন মনোভাব প্রয়োজন । সেবামূলক মনোভাব নিয়ে শিক্ষাবান্ধব ও কল্যাণমূলক ভাবে সমাজ গঠন করতে হবে ।”

এছাড়া আরো উপস্থিত ছিলেন হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অধ্যাপক ড. রুকসানা বেগম। অনুষ্ঠানটির আয়োজক ও সঞ্চালক হিসেবে ছিলেন হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষার্থী আরোফিন মেহেদী হাসান ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ