রাউজানে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

 

লোকমান আনছারী (রাউজান প্রতিনিধি):

 

চট্টগ্রাম রাউজানে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম পি।

অনুষ্ঠানের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাউজান সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী এম পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ এম পি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম।

সম্মেলনের সভাপতি কাজি আবদুল ওহাব অতিথিদের নিয়ে মঞ্চে আসন গ্রহণ করেন। মঞ্চে আসন গ্রহণ করার পরে পবিত্র ধর্মগ্রন্থ কোরআন, ত্রিপিটক থেকে পাঠ করে শোনান। এর পর প্রধানমন্ত্রী ও সেতু মন্ত্রীর বাণী পাঠ করে শোনানো হয়। উক্ত সম্মেলনে আরো উপস্থিত ছিলেন। রাউজান উপজেলা নির্বাহি অফিসার জুনায়েদ কবীর সোহাগ, উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল,রাউজান উপজেলা আওয়ামী লীগের সদস্য ফরাজ করিম চৌধুরী ।

উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ এ্যাডভোকেট ফখরু উদ্দিন, জাফর আহম্মদ, ইইনুছ গনি চৌধুরী, শাহ-নেওয়াজ চৌধুরী, শফিউল আজম, ডাঃ শেখ শফিউল আজম, কাজী ইকবাল, রাঙামাটি জেলা আওয়ামী লীগ নেতা রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংশু প্রু চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী দিলু আরা ইউছুফ, সম্পাদিকা এ্যাডভোকেট বাসন্তী প্রভা পালিত, রাউজান উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, সাধারন সম্পাদক সৈয়দ আবদুল জব্বার সোহেল, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম চৌধুরী, জসিমউদ্দিন চৌধুরী, নুরুল ইসলাম শাহজাহান, সাইফুল ইসলাম চৌধুরী রানা, যুবলীগ নেতা সুমন দে, সারজু মোহাম্মদ নাসের, আহসান হাবিব চৌধুরী,উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন পিপলু সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

কাউন্সিলরদের সর্ব সম্মতিক্রমে সম্মেলনে আগামী ৩ বছরের জন্য কাজী আবদুল ওহাব কে সভাপতি ও অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ