রংপুর মহানগর জাতীয় যুবসংহতির সাতগাড়া মিস্ত্রিপাড়া ১৮ নং ওয়ার্ডে কমিটি গঠন

নুরুল হুদা নাহিদ, রংপুরঃ

রংপুর মহানগরীর মিস্ত্রি পাড়া ১৮ নং ওয়ার্ড জাতীয় যুবসংহতির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে রংপুর মহানগর জাতীয় যুবসংহতি ১৮ নং ওয়ার্ড কমিটির আয়োজনে সাতগাড়া মিস্ত্রি পাড়ায় হাসানের মোড় রংপুর পাবলিক স্কুল মাঠে কর্মী সভা অনুষ্টিত হয়।

রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সদস্য আনজু হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতির রংপুর মহানগর শাখার আহবায়ক শাহিন হোসেন জাকির। প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতির রংপুর মহানগর শাখার সদস্য সচিব আলাল উদ্দিন কাদেরী শান্তি।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন, জাতীয় পার্টি ১৮ নং ওয়ার্ড সভাপতি আজিজুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক একরামুল হোসেন শাহাদাত, মহানগর জাতীয় যুব সংহতির যুগ্ন আহবায়ক রায়হান সরকার যুগ্ম আহবায়ক আসেক আলী আশিক, । অনুষ্ঠান টি সঞ্চালনা করেন মহানগর ১৮ নং ওয়ার্ডের জাতীয় যুব সংহতির নেতা নূর হোসেন সজল ও মেহেদী হাসান ।

১৮ নং ওয়ার্ড এ জাতীয় যুব সংহতির কর্মী সভায় সেখানে সভাপতি হিসেবে ঘোষণা করে নূর হোসেন সজল ও সাধারণ সম্পাদক হাসান ও সাংগঠনিক সম্পাদক সুরুজ ইসলাম ও ৯১ সদস্য বিশিষ্ট এই কমিটি পূণাঙ্গ ঘোষনা করেন জাতীয় যুব সংহতির রংপুর মহানগর আহবায়ক শাহিন হোসেন জাকির ও সদস্য সচিব আলাল উদ্দিন কাদেরী শান্তির।

জাতীয় যুবসংহতির রংপুর মহানগর শাখার আহবায়ক ও সদস্য সচিবকে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। এসময় মহানগর জাতীয় যুবসংহতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ