রংপুর মহাগর জাতীয় যুব সংহতির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

রংপুর প্রতিনিধি :

নবগঠিত রংপুর মহানগর যুব সংহতির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় রংপুর কেন্দ্রীয় জাতীয় পার্টি কার্যালয়ে উক্ত পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

মহানগর জাতীয় যুব সংহতির আহবায়ক শাহিন হোসেন জাকিরের সভাপতিত্বে ও সদস্য সচিব শান্তি কাদেরীর সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন রংপুর জেলা জাতীয় ছাত্রসমাজের যুগ্ম আহবায়ক নূরুল হুদা নাহিদ ও আশিক।

নবগঠিত আহবায়ক কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীবৃন্দ ফুলেল শুভেচ্ছা প্রদান করেন এবং আগত নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা প্রদান করেন আহবায়ক কমিটির আহবায়ক ও সদস্য সচিব। পরবর্তীতে সকল আগত নেতাকর্মীদের পরিচিতি সভা অনুষ্টিত হয়।

শুভেচ্ছা বক্তব্যে আহবায়ক বলেন, “আজ আমি সার্থক আপনাদের উপস্থিতিতে। আপনারাই জাতীয় পার্টির প্রানশক্তি। যেকোন বিপদে আপনারা জানাবেন,শত বাঁধা উপেক্ষা করে আপনাদের পাশে থাকবো। কিন্তুু মাদক ও অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকলে তার স্থান মহানগর যুব সংহতিতে হবেনা।”

এসময় উক্ত নবগঠিত কমিটির পরিচিতি সভায় কমিটির ১৫ জন যুগ্ম আহবায়ক,সদস্য ও বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীবৃন্দ বক্তব্য প্রদান করেন।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ