রংপুরে শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড

 

নুরুল হুদা নাহিদ, রংপুরঃ 

রংপুরে শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। রবিবার  দুপুরে রংপুর নারীশিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ আদালতের বিচারক মিজানুর রহমান আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

আদালত সূত্রে জানাগেছে, ২০১৭ সালের ২৬ সেপ্টেম্বর রংপুর নগরীর মাহিগঞ্জ দেওয়ানটুলি এলাকার মোঃ বেলাল হোসেন তার স্ত্রী মমতাজ বেগম ও ৬ বছরের কন্যাকে নিয়ে  শ্বশুরবাড়ি পাশ্ববর্তি কাউনিয়া উপজেলার বাহাগীলি এলাকায় বেড়াতে যায়।  দুদিন পর ঘটনার দিন  বেলালের স্ত্রী, শাশুড়িসহ অন্যান্য মহিলারা  বাড়ির পাশে এসডিএফ অফিসের সামনে গল্প করছিল।  সেখানে ওই শিশু অন্যান্য শিশুদের সাথে খেলা করছিল।
বিকেল ৫টার দিকে ওই এলাকার মহব্বত আলীর পুত্র রাসেল মিয়া (২০) শিশুটিকে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষন করে। পরে মেয়ে কাঁদতে কাঁদতে বাড়িতে এলে বাড়ির সকলে ধর্ষণের বিষয়টি বুঝতে পারে।

মেয়েটিকে চিকিৎসার জন্য হাসাপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মেয়ের বাবা বাদি হয়ে কাউনিয়া থানায় একটি মামলা করেন। মামলায় রাসেলকে আসামী করা হয়।

মামলা তদন্তকারি কর্মকর্তা সাইফুল ইসলাম তদন্ত শেষে আদালতে গত ২০১৭ সালের ২৬ ডিসেম্বর চার্জসিট প্রদান করেন।  আদালত মামলার শুনানী শেষে আসামী রাসেল মিয়াকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন।  সরকার পক্ষের আইনজীবী ছিলেন  এ্যাড. তাজিবুর রহমান ও রবিউল ইসলাম এবং আসামী পক্ষের আইনজীবী ছিলেন মোজাহারুল ইসলাম।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ