রংপুরের গংগাচড়ায় ৮৫০ পিছ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

নূরুল হুদা নাহিদ, রংপুর প্রতিনিধি :

 

শুক্রবার এসপি বিপ্লব সরকারের নির্দেশনায় ও শিক্ষানবিশ এএসপি জিয়াউর রহমান চৌধুরীর নেতৃত্বে গংগাচড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান, এসআই মকবুল, এসআই আমজাদুর রহমান, এএসআই রাখিমুজ্জামান রানা, এএসআই শাহীনুর ও সঙ্গীয় ফোর্স সহ রাত সাড়ে ১০ টায় গংগাচড়া থানাধীন ধামুর,  বোল্লারপাড় গ্রামের মোঃ বাচ্চা মিয়ার ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ আবুল হোসেন (আবুল নাপিত) (৪০) কে তার নিজ বসতবাড়িতে বিক্রয়ের প্রক্রিয়াকালীন ৮৫০ (আটশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রয়ের নগদ ১০০০/-টাকা সহ গ্রেফতার করা হয় ।

এ বিষয়ে গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান এর সাথে মুটোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, গংগাচড়ার নাপিত আবুল ও মনোয়ারুল চিহ্নিত মাদক ব্যবসায়ী, আসামীদ্বয়ের বিরুদ্ধে পূর্বের মাদক মামলা বিচারাধীন আছে বলেও জানান তিনি।

তিনি আরও জানান,যে কোন মূল্যে গংগাচড়া থেকে মাদক এর উৎপাত স্বমূলে ধ্বংস করা হবে। মাদক সেবনকারী ও মাদক বিক্রেতার স্থান গংগাচড়ায় হবেনা। মাদক ব্যবসায়ী ও সেবনকারী সম্পর্কে কোন তথ্য থাকলে সাধারন জনগনকে সরাসরি থানায় জানানোর আহবান জানান।

এর আগে এসআই আমজাদুর রহমান, এএসআই রাখিমুজ্জান রানা ও এএসআই শাহীনুর একই এলাকার অপর এক মাদক ব্যবসায়ী মোঃ একরামুল হকের ছেলে মোঃ মনোয়ারুল ইসলাম (৪০) কে রাত ৯ টায় গংগাচড়া কাঁচা বাজারে মাদক বিক্রয়কালীন ৭(সাত) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেন।

ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে গংগাচড়া মডেল থানায় মামলা রুজু হয়।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ