ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র টিটু’র নামে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

আলমগীর সরকার, ময়মনসিংহ :
ময়মনসিংহ প্রথম সিটি কর্পোরেশনের  মেয়র  ইকরামুল হক টিটু’র নামে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীরা।
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আ’লীগের  সহ-সভাপতি মো: ইকরামুল হক টিটুসহ আওয়ামীলীগের কয়েকজন নেতার বিরুদ্ধে ‘সম্পাদক ডটকম’ নামে একটি অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীরা।
২ অক্টোবর (বুধবার) দুপুরে নগরীর বিভাগীয় কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে কাউন্সিলর ও সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীরা।
মানববন্ধনে সিটি কর্পোরেশনের কাউন্সিলর এমদাদুল হক মন্ডলের সভাপতিত্বে ও কাউন্সিলর ফারুক হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, তাজুল আলম, মাহবুবুর রহমান মাহবুব, গোলাম রফিক দুদু, মাহবুবুর রহমান দুলাল, আসাদুজ্জামান জামাল,মোঃ উজ্জ্বল,  সংরক্ষিত কাউন্সিলর রোকসানা পারভীন কাজল, হামিদা পারভীনসহ কর্পোরেশনের ৪৪ জন কাউন্সিলরবৃন্দ।
সিটি কর্পোরেশনের মেয়রের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে এছাড়াও কর্মকর্তাদের মাঝে বক্তব্য রাখেন প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম, সচিব আব্দুল হালিম, প্রশাসনিক কর্মকর্তা আমিনুল ইসলাম জাহাঙ্গীর, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা এইচ কে দেবনাথ প্রমূখ।
বক্তারা , “একটি অনলাইন নিউজ পোর্টালে মেয়র টিটুসহ আ’লীগ নেতাদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও উদ্দ্যেশ্য প্রণোদিত হয়ে সংবাদ প্রকাশের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান”।
গত ২৮ সেপ্টেম্বর সম্পাদক ডট কমে ‘দুর্বৃত্তদের আশ্রয় দিয়ে কোটি টাকার মালিক ময়মনসিংহ আ.লীগ নেতারা, ক্ষমতার পালাবদলে হঠাৎ সম্পদশালী শামীম, টিটু, মোয়াজ্জেম’ শিরোনামে ওই সংবাদ প্রকাশিত হয়।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ