ময়মনসিংহ নিউজ চ্যানেল জার্নালিস্ট  এসোসিয়েশন এর সভাপতি হারুন, সম্পাদক শাহীদ

আলমগীর সরকার , ময়মনসিংহ  প্রতিনিধি :
সুখে দুঃখে একসাথে’ এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহ অঞ্চলে সংবাদ ভিত্তিক টেলিভিশনে কর্মরত সংবাদকর্মীদের নিয়ে নিউজ চ্যানেল জার্নালিস্ট  এসোসিয়েশন (এনসিজেএ) গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার (১১ মার্চ) সময় টিভির সিনিয়র রিপোর্টার ও ময়মনসিংহ ব্যুরো প্রধান হারুনুর রশিদকে সভাপতি এবং যমুনা টিভির ময়মনসিংহ ব্যুরো প্রধান হোসাইন শাহীদকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদে ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি- ডিবিসি’র স্টাফ রিপোর্টার রকিবুল হাসান রুবেল, যুগ্ম সম্পাদক- নিউজ টোয়েন্টিফোর’র স্টাফ রিপোর্টার সৈয়দ নোমান, কোষাধ্যক্ষ- চ্যানেল টোয়েন্টিফোর স্টাফ রিপোর্টোর সুলতান মাহমুদ কনিক, দপ্তর ও প্রশিক্ষণ সম্পাদক- সময় টিভির প্রতিনিধি (নেত্রকোনা) আলপনা বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক- শুভ্র মেহেদি, ডিবিসি (জামালপুর), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক- মেরাজ উদ্দিন, ইনডিপেনন্ডেন্ট (শেরপুর)।
সদস্যরা হলেন- আবু সালেহ মো. মুসা, ইন্ডিপেনডেন্ট (ময়মনসিংহ), আনোয়ার হোসেন মিন্টু, চ্যানেল টোয়েন্টিফোর (জামালপুর), নুর মোহাম্মদ, সময় (কিশোরগঞ্জ), শফিক আদনান, এটিএন নিউজ (কিশোরগঞ্জ), লাভলু পাল চৌধুরী, ইনডিপেনডেন্ট (নেত্রকোনা), কামাল হোসেন, যমুনা (নেত্রকোনা), ইমরান হাসান রাব্বি, চ্যানেল টোয়েন্টিফোরে (শেরপুর)।
 নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশন- এনসিজেএ’র সাধারণ পরিষদের সদস্য সংখ্যা ৩৮ জন। সদস্যরা সবাই ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলায় কর্মরত আছেন।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ