ময়মনসিংহে হতদরিদ্রদের পাশে সংস্কৃতি প্রতিমন্ত্রী

হোসাইন আহাম্মেদ সুলভ, ময়মনসিংহ:
করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব রোধ করার লক্ষ্যে দেশব্যাপী চলমান লকডাউন পরিস্থিতিতে দরিদ্র, অসহায়, দুস্থ, দিনমজুর, শ্রমিক শ্রেণির মানুষ কর্মহীন হয়ে পড়ায় সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদের ব্যক্তিগত উদ্যোগে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও মুক্তাগাছা পৌরসভার ৯টি ওয়ার্ডের ১০০০০ পরিবারের মাঝে খাদ্যদ্রব্য ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার থেকে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয় ।  সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার ফয়সল হাসান জানান, সংস্কৃতি প্রতিমন্ত্রীর পক্ষে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন মুক্তাগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার। তাদের সহযোগিতায় ছিলেন- সংশ্লিষ্ট ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
 এসময় প্রতি পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়।  সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ জানান, ত্রাণসামগ্রী বিতরণের কার্যক্রম চলমান থাকবে, ধারাবাহিকভাবে সকল অসহায় পরিবারের মাঝেই ত্রাণসামগ্রী বিতরণ করা হবে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ