ময়মনসিংহে করোনার ছোবল থেকে বাচাতে স্বেচ্ছাসেবী আক্রান্ত

আলমগীর সরকার, ময়মনসিংহ:
ময়মনসিংহ নগরীকে করোনার ছোবল থেকে বাচাতে স্বেচ্ছাসেবী ঈশান করোনা আক্রান্ত।
ময়মনসিংহ নগরীকে করোনার থাবা থেকে মুক্ত করতে যারপরনাই চেষ্টা ছিলো অভিনেতা ও নির্দেশক শেখ ঈশানের। কিন্তু সেই অদৃশ্য দানব করোনাই বাঁধা হয়ে দাড়ালো তাতে। নিজে করোনায় আক্রান্ত হয়ে এখন নিজ বাসায় আইসোলেশনে আছেন এই স্বেচ্ছাসেবী। করোনার উপসর্গ দেখা দেয়ায় বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ ধরা পড়ে তার। তবে এই যুদ্ধেও জয়ী হয়ে আবারও মানুষকে রক্ষার যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে চান তিনি। সবার দোয়া আর আল্লাহর রহমতে তিনি সুস্থ্য হয়ে আবারও মানুষের কল্যাণে কাজ করতে চান।
ঈশান জানায়, তার করোনায় আক্রান্তের খবর পেয়ে জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, পুলিশ সুপার আহমার উজ্জামান, সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলমসহ প্রশাসনের কর্মকর্তারা খোঁজখবর নিয়েছেন।
স্বেচ্ছাসেবক ঈশানের করোনায় আক্রান্তের খবরে মর্মাহত সিটি মেয়র ইকরামুল হক টিটু। তিনি বলেন, এই নগরীকে করোনার থাবা থেকে রক্ষা করতে দিনরাত পরিশ্রম করেছে সে। ঈশানের জন্য দোয়া চেয়ে এই দুঃসময়ে ঈশানের পাশে থাকার ঘোষণা দিয়েছেন সিটি মেয়র।
ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান জানান, স্বেচ্ছাসেবক ঈশানের পাশে আমরা আছি। জেলা প্রশাসনের পক্ষ থেকে তার চিকিৎসায় সর্বাত্মক সহযোগিতা করা হবে।
সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলাম জানান, শুক্রবার ঈশানকে এসকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নিয়ে আসা হবে। এবং তার সংস্পর্শে যারা ছিলো তাদেরও কোয়ারেন্টিনে রাখা হবে বলে জানান তিনি।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ