মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করেছে টাঙ্গাইলের দেলদুয়ার আল ইহসান যুব পরিষদ

এম.তারিকুল ইসলাম তাহের, টাঙ্গাইল :

টাঙ্গাইলের দেলদুয়ারে করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির জানাযা -দাফন সম্পন্ন করেছে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন আল ইহসান যুব পরিষদের সদস্যরা । এসময় ইসলামিক ফাউন্ডেশনের সদস্যরা সহযোগিতা করেন ।

জানা যায়, উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ী গ্রামের মো. নয়ন মিয়া (53) গত শনিবার করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান । পরে তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। লাশ দাফন করার জন্য উপজেলা প্রশাসনকে জানানো হলে ইসলামিক ফাউন্ডেশন ও আল ইহসান যুব পরিষদ টিমকে দাফন করার দায়িত্ব দেওয়া হয়। পরে রাত সাড়ে নয়টায় জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

দাফন কাজে অংশ গ্রহণ করেন – আল ইহসান পরিষদের সহ-সভাপতি মুফতি আব্দুল কাদের মাহমুদ, সাধারণ সম্পাদক মুফতি আসাদুল্লাহ্ খান, সাংগঠনিক সম্পাদক ও চ্যানেল টি ওয়ান টাঙ্গাইল জেলা প্রতিনিধি এম.তারিকুল ইসলাম তাহের, সদস্য মো. আব্দুল আলীম মিয়া । ইসলামিক ফাউন্ডেশনের সদস্য হাফেজ তরিকুল ইসলাম ও হাফেজ ছানোয়ার হোসেন ।
এসময় ইসলামিক ফাউন্ডেশন কর্মকর্তা মো. রফিকুল ইসলাম ও মো. মনির হোসেন সহ মৃত ব্যক্তির আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মিনহাজ উদ্দিন মিয়া জানান, নয়ন মিয়ার ঢাকায় নমুনা পরীক্ষা করা হলে করোনা পজিটিভ আসে এবং মারা যান । এখন দেলদুয়ারের মৃত তালিকার হিসাবে দেখানো হবে ।

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ