মুলাদীতে “পরিশীলন পরিষদ”র বর্ণাঢ্য যুগপূর্তি উৎসব অনুষ্ঠিত

 

বরিশালের মুলাদী উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন ‘পরিশীলন পরিষদ’ সফলতার ১২ বছর উপলক্ষে বর্ণাঢ্য যুগপূর্তি উৎসব উদ্যাপন করেছে।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ১৩ থেকে ২১ আগস্ট আয়োজন করেছে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং হেল্থ ক্যাম্প। ২১ আগস্ট মুলাদীর বাটামারা ইউনিয়নের চরসাহেবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পরিশীলন পরিষদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমেরিকান প্রবাসী হাজী মেহেদী হাসান বাবুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিশীলন পরিষদের প্রধান উপদেষ্টা এস এম আলী আজম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিশীলন পরিষদের উপদেষ্টা নাজমুন নাহার, মনিরুল আজম সাবু, ফারজানা আক্তার বনা ও নির্বাচিত সভাপতি মো. আসাদুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিশীলন পরিষদের সভাপতি আলম মিয়া স্বপন। স্বাগত ভাষণ দেন যুগপূর্তি উৎসবের আহবায়ক কামরুল হাসান, সাধারণ সম্পাদকের প্রতিবেদন দেন নাবির হোসেন, ক্রীড়া প্রতিবেদন দেন মো. তানবীর, সাংস্কৃতিক প্রতিবেদন দেন মুরাদ হোসেন ও হেল্থ ক্যাম্প প্রতিবেদন দেন মোরশেদ আলম।

অনুষ্ঠানে পরিশীলন গুণীজন সম্মাননা ২০১৯ দেয়া হয় বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়া ও ইসমাঈল হোসেনকে। ১২তম পরিশীলন প্রিমিয়ার লিগ ২০১৯-এ চ্যাম্পিয়ন হয়েছে ‘রাইজিং গ্লাডিয়েটরস’ এবং রানার-আপ ‘কেবল নেটওয়ার্ক’ দল। ম্যান অব দ্যা টুর্নামেন্ট বিজয়ী জোবায়ের হোসেন। পরিশীলন সাংস্কৃতিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে সানজানা আজম সারা। পরিশীলন পরিষদের বর্ষসেরা সদস্য নির্বাচিত হয়েছে মো. তানবীর।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ