মাদারীপুর চরমুগরিয়া মহাবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাহিদ হাসান, মাদারীপুর:

মাদারীপুর চরমুগরিয়া মহাবিদ্যালয়ের ৪০তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ ফেব্রুয়ারী) সকালে কলেজ প্রাঙ্গনে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ও মশাল প্রজ্জ্বলন করে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।

প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান এমপি বলেন, ‘খেলাধুলা মানুষের দেহ সুস্থ রাখে এবং মনকে রাখে চাঙা। আর মাদক মানুষের বোধশক্তি কেড়ে নেয়। নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে মাদকসেবীরা। মাদকের প্রভাবে মানুষ জড়িয়ে পড়ে অপরাধের সঙ্গে। তাই নিজেকে সুস্থ রাখতে চাইলে মাদক ছাড়তে হবে।

তিনি আরও বলেন, খেলাধুলার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার অঙ্গিকার বাস্তবায়ন হবে। এজন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে।

অত্র কলেজের অধ্যক্ষ হান্নান মোল্লার সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক জাকির হোসেন বাচ্চু, ভারপ্রাপ্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান, কলেজের শিক্ষক শিক্ষার্থীসহ অন্যরা।

উদ্বোধন অনুষ্ঠান শেষে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন অত্র কলেজের শিক্ষার্থীবৃন্দ। বিকেলে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ