মাদারীপুরে মেধাবী,কৃতি শিক্ষার্থী ও রত্নগর্ভা মা’কে সংবর্ধনা

জাহিদ হাসান,মাদারীপুর:

মাদারীপুরে ৩৪জন মেধাবী ও কৃতি শিক্ষার্থীকে সম্মাননা ক্রেষ্ট দেওয়া হয়েছে। এ সময় ১৫০জন দুস্হ ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী, ৬০ জন শিক্ষার্থীকে স্কুল ব্যাগ, ও ১৫জন মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য পরিধানের পোশাক বিতরন করা হয়। শুক্রবার বিকেলে মানবতার সেবায় পাকদী নবীন যুব সংঘের উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়।

স্হানীয় প্রবাসীদের আর্থিক সহযোগিতায় ৫ম বারের মতো এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজক সংগঠনটির পক্ষ থেকে ২য় বারের মতো স্হানীয় ৪জন রত্নগর্ভা মা এবং ৩জন শ্রেষ্ট সমাজকর্মীকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
হাবিবুর রহমান মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্প কমান্ডার মো. তাজুল ইসলাম, মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস, মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মাওলা আকন, সাংবাদিক মাহবুবুর রহমান বাদল, পৌরসভা কাউন্সিলর জাকির হোসেন হাওলাদার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ডেইজি আফরোজ, গ্রিস প্রবাসী মো. আনোয়ার হোসেন দেওয়ান, সংগঠনের সভাপতি সাব্বির হক ফরাজি। এ সময় উপস্হিত ছিলেন বিভিন্ন পেশার গন্যমান্য ব্যাক্তিবর্গ, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন ও অভিভাবকবৃন্দ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ