মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নিরঙ্কুশ বিজয়

সাবিবর হোসেন, মহেশপুর :

মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হয়েছে। উপজেলা পরিষদ নির্বাচনে দুই জন চেয়ারম্যান ৫ জন পুরুষ ভাইস চেয়ারম্যান ও ৫ জন মহিলা ভাইস-চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বীতা করেন।

এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ময়জুদ্দিন হামিদ ৫৭২০৬ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির মনোনীত ধানের শীষ প্রার্থী এস এম শাহজামান মোহন ১৫৬২৪ পেয়েছেন। পুরুষ ভাইস চেয়ারম্যান হিসেবে টিউবওয়েল প্রতীক নিয়ে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আজিজুল হক আজা ২৩০৫৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুকুল গাজী ১৯৭৫৩ ভোট পেয়েছেন ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে হাসঁ মার্কা প্রতীক নিয়ে হাসিনা খাতুন হেনা ২৯৯৫১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামীমা সুলতানা শিউলি ফুটবল প্রতীক নিয়ে ১৪৮৬৪ ভোট পেয়েছেন। এর আগে দুপুর ১২ টায় বিএনপির মনোনীত ধানের শীষ প্রার্থী এস এম শাহজামান মোহন নির্বাচন সুষ্ঠু না হওয়ার অভিযোগ করে ভোট বর্জন করে।

এদিকে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জানান, সুষ্ঠু সুন্দর পরিবেশে জনগন ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করায় আমি তাদের প্রতি কৃতজ্ঞ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন গ্রাম হবে শহর এই কাজের সহযোদ্ধা হিসেবে কাজ করে মহেশপুর উপজেলা কে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।
নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আজিজুল হক বলেন, আমি সব সময় চেষ্টা করব মহেশপুরের অসহায় সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করার জন্য।

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ