মহান মে দিবসে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বাণী

 

আজ মহান মে দিবস । দিনটি শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের রক্তঝরা দিন। দীর্ঘ বঞ্চনা আর শোষণ থেকে মুক্তি পেতে ১৮৮৬ সালের এদিন বুকের রক্ত ঝরিয়েছিলেন শ্রমিকরা। মহান মে দিবস উপলক্ষ্যে বাণী দিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। 

চ্যানেল টি-ওয়ানের পাঠক/দর্শকদের জন্য জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বাণী হুবহু তুলে ধরা হলঃ

 

সুপ্রিয় দেশবাসী
আস্সালামু আলাইকুম।

শ্রমিক শ্রেনীর অধিকার রক্ষার ঐতিহ্যমন্ডিত মহান মে দিবস উপলক্ষ্যে আমি দেশবাসীকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। এ উপলক্ষ্যে আমি বাংলাদেশের শ্রমিক শ্রেনীর পাশাপাশি বিশ্বের খেটে খাওয়া সকল মানুষের প্রতি গভীর শ্রদ্ধা ও অভিনন্দন জানাচ্ছি।

মহান মে দিবস আমাদের সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে শেখায়। মহান মে দিবস শ্রমিক শ্রেনীর ওপর নির্যাতন ও বঞ্চনার বিরুদ্ধে প্রতিবাদ করতে শেখায়। মে দিবস তাদের প্রতিরোধ করতে শেখায়, যারা শ্রমজীবি মানুষের অধিকার নিয়ে ছিনিমিনি খেলে।

প্রিয় দেশবাসী,

আপনারা জানেন, নভেল করোনা ভাইরাস মোকাবেলা এখন সারা বিশ্বের সামনে চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। সবাই অজানা এই মহাশতত্রু মোকাবেলায় ব্যাস্ত। প্রতিবছর আমরা মহান মে দিবসে নানা আয়োজনে দিনটি উদযাপিত করি। কিন্তু এবারের বাস্তবতা একেবারেই ভিন্ন। তাই কোন আয়োজন ছাড়াই শ্রমিক শ্রেনীর স্বার্থে ঐক্যবদ্ধ হতে শপথ নিন।

আমরা বিশ্বাস করি, এই দুঃসময় বেশি দিন থাকবে না। প্রকৃতি আবারো স্বাভাবিক হবে, নিরাপদ হবে আমাদের প্রিয় পৃথিবী। যে কোন পরিস্থিতিতে আমরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাবো।

প্রিয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর স্বপ্নের নতুন বাংলাদেশ আমরা গড়বোই।
আপনাদের মঙ্গলময় ভবিষ্যত কামনা করছি।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ