ময়মনসিংহে বিশ্ববিদ্যালয় ছাত্র তৌহিদুল হত্যার ঘাতক আশিক গ্রেপ্তার 

আলমগীর সরকার, ময়মনসিংহ:
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র তৌহিদুল ইসলাম খান হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে আশিকুজ্জামান আশিক (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 
গ্রেপ্তার আশিক ময়মনসিংহ নগরীর গোহাইলকান্দি (জামতলামোড়) এলাকার মৃত সোহেল মিয়ার ছেলে।
সোমবার (৪ মে) দুপুরে সংবাদ সম্মেলন জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান এ তথ্য জানান।
পুলিশ সুপার আহমার উজ্জামান বলেন, রবিবার (৩ মে) বিকালে আকুয়া বোর্ড এলাকা থেকে আশিকুজ্জামানকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডের সময় পরিহিত রক্তমাখা প্যান্ট এবং গেঞ্জি গাজীপুরের শ্রীপুর এমসি বাজার থেকে উদ্ধার করা হয়। সোমবার (৪ মে) ভোররাতে আশিকের নিজ এলাকার ডোবা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত রড উদ্ধার করা হয়।
জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল বলেন, শুক্রবার ভোরে নগরীর তিনকোনা পুকুর পাড়ে মোবাইল ছিনতাই করতে গিয়ে তৌহিদুল আশিকুজ্জামানকে দেখে ফেলে। মোবাইলটি ছিনিয়ে নেয়ার সময় দুজনের জোড়াজুড়ি হলে আশিকুজ্জামান ঘরে থাকা লোহার রড দিয়ে তৌহিদের বুকে আঘাত করে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তৌহিদকে উদ্ধার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
নিহত শিক্ষার্থী তৌহিদুল ইসলাম খান নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার রামেশ্বর গ্রামের সাইদুল ইসলাম খানের ছেলে। তৌহিদ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী ছিল।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ