ভোলায় হটলাইন সার্ভিস চালু; কাজ করছে ইউনিয়ন ছাত্রলীগ

ইমতিয়াজুর রহমান ,ভোলা:

শিবপুর ইউনিয়নে হতদরিদ্র পরিবারের জন্য  হটলাইন সার্ভিস চালু। কাজ করছে ইউনিয়ন ছাত্রলীগ । করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের বিশেষ নির্দেশনায় সকল কর্মক্ষেত্র বন্ধ হয়ে যাবার কারণে কর্মহীন হয়ে পড়ে সকল শ্রেনী পেশার মানুষ । এমন পরিস্থিতিতে কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের  পাশে দাঁড়ানেল ৭নং শিবপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন।

শিবপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিনের নির্দেশে শিবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইমতিয়াজ বিন জিমের নেতৃত্বে দশজন ছাত্রলীগ নেতাকর্মীরা এই হটলাইন সার্ভিসে কাজ করে যাচ্ছে।

শিবপুর ইউনিয়নে চেয়ারম্যান তার নিজ অর্থায়নে ইউনিয়নে হটলাইন সার্ভিস চালুকরেছেন।  হটলাইন সার্ভিসে  ৫ কেজি চাল , ৫ কেজি আলু ,  ১ কেজি তৈল ,  ১ কেজি ডাল দেওয়া হচ্ছে। এ হটলাইন সার্ভিস ইউনিয়ন ছাত্রলীগের মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়। তার পাশাপাশি সচেতনতার লক্ষে বিভিন্ন স্পষ্টে লিফলেট টানিয়ে দেওয়া হচ্ছে এবং হাত ধোঁয়ার জন্য সাবান ও পানির ব্যবস্থা করেছেন

শিবপুর ইউনিয়ন চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন যতদিন করোনার এই মহামারি থাকবে ততোদিন অসহায় মানুষের মাঝে খাবার পৌঁছে দেয়ার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ