ভোলায় স্বর্ণ কিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশন পক্ষে কিশোরীদের সৌহার্দ্য প্যাকেজ প্রদান

ভোলা প্রতিনিধি ॥
‘ভালো খাবো ভালো থাকবো’ এই স্লোগানকে সামনে রেখে করোনা পরিস্থিতি মোকাবেলা ও ঈদুল ফিতর উপলক্ষ্যে ভোলায় স্বর্ণ কিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশন পক্ষে কিশোরীদের সৌহার্দ্য প্যাকেজ প্রদান করা হয়। রবিবার (১৩ জুন ) দুপুরে ভোলা প্রেস ক্লাবে মিলনায়তনে বিভিন্ন স্কুল কলেজের ক্লাবের সদস্যদের এই ঈদ উপহার প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী ও ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শারমিন জাহান শ্যামলী,চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু,ফাতেমা বেগম,স্বর্ণ কিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশন এর ভোলা জেলা টিম লিডার নুসরাত জাহান অহনা,মারিয়া রহমান সূচনা। এসময় ভোলার বিভিন্ন স্কুল কলেজের ও বিভিন্ন কিশোরী ক্লাবের সদস্যদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল,ডাল,আলু,তৈল,লুডুস,চিনি,লবন,সাবান ।
এসময় বক্তারা বলেন,স্বর্ণ কিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশন সারা দেশে কিশোরীদের স্বাস্থ্য সচেতনতা,বাল্য বিয়ে প্রজনন স্বাস্থ্য,গর্ভকালীন স্বাস্থ্য সচেতনতায় কাজ করে থাকে। বর্তমানে করোনা এই সময় কিশোরীরা অনেকটা স্বাস্থ্য সচেতনতায় ভুগছে। তাই কিশোরীদের স্বাস্থ্য সচেতনা বাড়াতে ও কিশোরীদের সুরক্ষার জন্য স্বর্ণ কিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশন সব সময় পাশে আছে বলে জানায়।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ