ভোলার বোরহানউদ্দিনের ঘটনায় তদন্ত কমিটি গঠন : ডিআইজি-কমিশনারের সংবাদ সম্মেলন

ভোলা প্রতিনিধি,মো:ইমতিয়াজুর রহমান

ভোলার বোরহানউদ্দিনের সংঘর্ষের ঘটনায় বরিশাল রেঞ্জের  ডিআইজি শফিকুল ইসলাম ও বিভাগীয় কমিশনার ইয়ামিন চৌধুরী যৌথভাবে সংবাদ সম্মেলন করেন।

২০ অক্টোবর রবিবার রাতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।এ সময় তারা দাবী করে বলেন, ঘটনার নেতৃত্বে যারাই জড়িত থাকুক না কেন সকলকেই খুজে বের করে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পিছনে যারাই জড়িত রয়েছে তাদের প্রত্যেককেই আইনের আওতায় আনার কথা বলেন তিনি।

এসময় বরিশাল বিভাগীয় কমিশনার ইয়ামিন হোসেন ভোলা জেলা স্থানীয় সরকার উপ-পরিচালক মাহমুদুর রহমানকে প্রধান করে ১টি তদন্ত কমিটি ঘোষনা করেন। যেই কমিটি আগামী ৩দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেবেন।

এর আগে ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল সাংবাদিকদের মাধ্যমে ভোলাবাসীকে উদ্ভুত ঘটনায় শান্ত থাকার আহবান জানান।তিনি বলেন, যেহেতু অপরাধী পুলিশের হাতে আটক আছে, অবশ্যই এর কঠিন বিচার হবে। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের প্রিয় নবী হযরত সাঃ এর বিরুদ্ধে কটুক্তিকারীদের সাজার আইন পাশ করেছেন। নবীর বিরুদ্ধে অপপ্রচার করে কেউ পার পাবে না।

উল্লেখ্য, গত শুক্রবার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়ার ২নং ওয়ার্ডের বিল্পব চন্দ্র শুভ তার ফেসবুক আইডিতে নবীকে নিয়ে কুরুচীপূর্ণ বক্তব্য দেয়। বিষয়টি ফেসবুকে ভাইরাল হলে ক্ষেপে যায় পুরো মুসলিম সমাজ। এর পরিপেক্ষিতে রবিবার পুলিশ জনতা সংঘর্ষে ৪ জন নিহত ও ২০ পুলিশসহ দুই শতাধিক আহত হয়।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ