ভোলায় এসএস‌সি ও দা‌খিল পরীক্ষা চলাকালিন ১০ ভুয়া পরীক্ষার্থীসহ মাদ্রাসা সুপার আটক

ইমতিয়াজুর রহমান,‌ভোলা:

ভোলায় এসএস‌সি ও দা‌খিল পরীক্ষায় আসল পরীক্ষার্থী‌দের ছ‌বি প‌রিবর্তন ক‌রে পরীক্ষা দেওয়ার সময় ১০ জন ভূয়া পরীক্ষার্থীসহ জয়নগর বা‌লিকা দা‌খিল মাদ্রাসার সুপার মোঃ জা‌কির হো‌সেন‌কে আটক ক‌রে‌ছে নির্বাহী ম্যা‌জি‌ষ্ট্রেট।

মঙ্গলবার সকা‌লে ভোলার দৌলতখান উপ‌জেলার আবু আবদুল্লাহ ক‌লে‌জের দা‌খিল পরীক্ষার কেন্দ্র থে‌কে তা‌দের আটক করা হয়।

প‌রে তা‌দের ভ্রাম্যমান আদাল‌তের মাধ্য‌মে মাদ্রাসার সুপার জা‌কির হো‌সেন‌কে ২ বছর ও নিজা আক্তার না‌মে এক পরীক্ষার্থী‌কে ১ বছ‌রের কারাদন্ড প্রদান ও লিমা আক্তার,রা‌বেয়া সুলতানা, ময়না আক্তার, হা‌সিনা বেগম, নাজমুন নাহার, বি‌বি খা‌দিজা, সুমা বেগ‌মসহ ৯ জ‌নের বয়স কম হওয়ায় তা‌দের ভোলা কো‌র্টে আদাল‌তে প্রের‌ণের নি‌র্দেশ দেন জেলা অ‌তি‌রিক্ত নির্বাহী ম্যা‌জি‌ষ্ট্রেট মোঃ সাইফুল ইসলাম।

‌তি‌নি জানান, দৌলতখান উপ‌জেলার জয়নগর বা‌লিকা দা‌খিল মাদ্রাসার দশম শ্রেনীর ৯ জন ও ব‌হিরাগত একজন দি‌য়ে মাদ্রাসার সুপার মোঃ জা‌কির হো‌সেন মোটা অং‌কের টাকার বি‌নিম‌য়ে আসল পরীক্ষার্থী‌দের রে‌জি‌ষ্ট্রেশন কা‌র্ডের ছ‌বি প‌রিবর্তন ক‌রে বোরখা প‌ড়ে দৌলতখান আবু আবদুল্লাহ ক‌লে‌জ কে‌ন্দ্রে হা‌দিস দ্বিতীয় পত্র পরীক্ষা দেওয়ার সময় তা‌দের রে‌জিস্ট্রশন কা‌র্ডের ছ‌বি স‌ন্দেহ হ‌লে তা‌কের আটক করা হয়। প‌রে ওই শিক্ষার্থীরা সব স্বীকার কর‌লে ওই মাদ্রাসার সুপার জা‌কির হো‌সেন‌কে আটক করা হয়। প‌রে ভ্রাম্যমান আদাল‌তের মাধ্য‌মে ওই মাদ্রসার সুপার‌কে ২ বছর, এক ভূয়া পরীক্ষার্থী‌কে ১ বছ‌রের কারাদন্ড ও বাকী নয় জন‌কে ভোলা কো‌র্টে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ