ভালবাসা দিবসে অঙ্কিতা -প্রেমের “ও নিরুপমা”

আব্দুল হাই সেলিমঃ

পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস উপলক্ষে সকলের মাঝে বইছে এক অন্য রকম আলোড়ন। সঙ্গীতাঙ্গনে চলছে নতুন নতুন গানের মহড়া।

এবারের ভালোবাসা দিবস উপলক্ষে ওপার বাংলার সা রে গা মা পা  চ্যাম্পিয়ন  অঙ্কিতা তেওয়ারির সাথে একটি যৌথ গানে কন্ঠ দিয়েছে বাংলাদেশী ইয়াংস্টার প্রেম ইসলাম।

গানটি ভারতের খ্যাতনামা সঙ্গীত পরিচালক, সুরকার দূর্বাদল চট্টপাধ্যায়ের পরিচালনায় ও চয়নের কথা ও সুরে, কন্ঠ দিয়েছে বাংলাদেশের উদিয়মান তরুন শিল্পী প্রেম ইসলাম ও ওপার বাংলার সা রে গা মা পার চ্যাম্পিয়ন অঙ্কিতা তেওয়ারি ।

 

 

মেলোড্রামা ভিত্তিক এই ভিডিওগ্রাফিটি পরিচালনা করেছেন এই প্রজন্মের মেধাবী পরিচালক বাসেত বাবু । গানটি প্রেম ইসলামের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে রিলিজ করা হয়েছে।

গানের ব্যাপারে প্রেম ইসলাম জানান, গানের কথা ও সুর সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে তৈরী করা হয়েছে। যা কিনা দর্শকদের মনে জায়গা করতে সক্ষম হবে।  এছাড়া এই গানে সাড়া পেলে ভবিষ্যতে আরো ভালো কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।

এদিকে সা রে গা মা পা চ্যাম্পিয়ন অঙ্কিতা তেওয়ারি জানান, এই প্রথম একজন বাংলার মেয়ে হয়ে দুই বাংলার সাথে যুক্তহয়ে বাংলাদেশে গান করা। সম্পূর্ন নতুন ধারায়, নতুন অভিজ্ঞতায় গানটি করা । আশা করি দুই বাংলার মানুষ  “ও নিরুপমা ” গানটি ভালবাসবেন। গানের কাজ নিয়েও সন্তোষ প্রকাশ করেন তিনি।  এবং ভবিষ্যতে এই ধরনের কাজ করতে এই দেশে আসার প্রত্যয় ব্যাক্ত করেন।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ