ভাওয়াল কলেজের ছাত্রী মাহিকে অপহরণের চেস্টা

 

গাজীপুর ভাওয়াল কলেজের সামনে ঘাতকের হাতে হামলার স্বীকার ভাওয়াল কলেজের ছাত্রী,কবি ও সংগঠক মাহীনূর মাহি ।

১ সেপ্টেম্বর (রবিবার) আনুমানিক বিকেল ৫:৩০ মিনিটের সময় এ ঘটনা ঘটে।  ঘটনা সূত্রে জানা যায়,সেদিন কলেজে ১৫-১৬ ব্যচের বিদায় অনুষ্ঠান শেষে মাহী ও তার বান্দবীরা কয়েকজন মিলে বাড়ি যাবার উদ্দেশ্যে রোওনা হলে, পূর্ব পরিকল্পিত একটি কালো গ্লাসের প্রাইভেটকার রোড অবরোধ করে এবং সাথে থাকা দুটি মেয়েকে ধাক্কা মেরে মাহীকে পেছন থেকে মুখ চেপে ধরে গাড়িতে তুলার চেস্টা করে।

প্রাই কয়েক মিনিট দস্তাদস্তি করার পরে গাড়িতে উঠাতে না পেরে মানুষের সমাগম লক্ষ করে দূর্বিত্তরা চলন্ত গাড়ি থেকে ধাক্কা মেরে ফেলে চলে যায় । এতে ঘটনাস্থলে রক্তাত  অবস্থায় মাহিকে তার সাথে থাকা বান্দবী ও পথচারীরা গাজীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুরে অপহরণ চেষ্টার ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের আটক ও উপযুক্ত শাস্তি প্রদানের দাবি জানিয়েছে ভুক্তভোগী ওই ছাত্রীর বিভাগের সহপাঠী ও বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মীরা। পারিবারিক পূর্বশত্রুতা কে কেন্দ্র করে গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ এলাকা থেকে গত শনিবার এই ছাত্রীকে অপহরণ করার চেষ্টা করে। এ ঘটনায় অভিযুক্ত কয়েকজনের নামে মামলা করার প্রস্তুতি নিচ্ছে ভুক্তভোগীর পরিবার।

প্রসঙ্গত, অপহরণ চেষ্টার শিকার মাহীনূর মাহি ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ এর বি এস এস বিভাগের বিদায়ী শিক্ষার্থী , ১ সেপ্টেম্বর কলেজ এর বিদায়ী অনুষ্ঠান শেষে তারা কলেজ থেকে বাসায় ফেরার পথে কলেজের সামনেই হামলার স্বীকার হন মাহীনূর মাহি। মাহীনুর মাহি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে দীর্ঘদিন যাবত কাজ করে আসছেন।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ