বিশ্ব হাসি দিবস-২০১৯ উপলক্ষে হাউফো’র আনন্দ র‌্যালী

 

হাস্য উজ্জ্বল ফোরাম (হাউফো)’র উদ্যোগে “হাসি ফুটুক সবার মুখে, বিশ্ববাসী থাকবে সুখে” ভালোবাসার-হাসির বন্যায় প্লাবিত হোক মন-প্রাণ; দৃঢ়তায় অটুট থাকুক সুপ্রিয় বন্ধু-বন্ধন এই শ্লোগানে বিশ্ব হাসি দিবস পালন উপলক্ষে আনন্দ র‌্যালী’র আয়োজন করা হয়। ৪ অক্টোবর (শুক্রবার) সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামন থেকে এ র‌্যালী বের করা হয়।

হাউফো’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: আল-আমিন শাওন এলএল.বি’র সভাপতিত্বে ও হাউফো’র মহাসচিব কবি ফাতেমা ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি ও হাউফো’র উপদেষ্টা, বিশিষ্ট সংগঠক লায়ন মো: গনি মিয়া বাবুল। উদ্বোধক ছিলেন, সাবেক এমপি ও হাউফো’র উপদেষ্টা অধ্যক্ষ নুর আফরোজ বেগম (জ্যোতি)।

প্রধান সমন্বয়ক ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও হাউফো’র উপদেষ্টা কর্ণেল এসএম ফয়সাল (অব:)। প্রধান বক্তা ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও হাউফো’র উপদেষ্টা হাজী মোজাম্মেল হক মিন্টু সওদাগর।

বিশেষ অতিথি ছিলেন, রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র চেয়ারম্যান ও হাউফো’র উপদেষ্টা এস এম. জহিরুল ইসলাম, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও হাউফো’র উপদেষ্টা আবুল কালাম মজুমদার সহ আরো অনেকে।

সার্বিক সহযোগিতায় ছিলেন, হাউফো’র উপদেষ্টা ও প্রবাসী বিজ্ঞানী প্রফেসর ড. ইসমত আরা, সাবেক এ্যাসি. এ্যাটর্নি জেনারেল এ্যাড. নাহিদ সুলতানা, এ্যাড. নুরজাহান বেগম বিউটি, সৈয়দা শাহনাজ, ডা: সুরাইয়া পারভীন সাথী, রাশেদুজ্জামান বাবলু প্রমূখ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ