বিদ্যুৎ ও পানির দাম বাড়ানো হচ্ছে মড়ার উপর খাঁড়ার ঘা: জি এম কাদের

হঠাৎ করে বিদ্যুৎ ও পানির দাম বাড়ানো হচ্ছে ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের ।

জি এম কাদের বলেন, বিদ্যুৎ ও পানির মূল্যবৃদ্ধি না করে বিষয়টি পুনরায় বিবেচনা করতে পারে সরকার। ভর্তুকি কমাতেই বিদ্যুৎ ও পানির দাম বাড়ানো হয়েছে। কিন্তু দেশের হতদরিদ্র মানুষের সুবিধার কথা বিবেচনা করেই তো সরকার ভর্তুকি দেয়।

শনিবার দুপুরে রাজধানীর একটি হোটেলে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির পরিচিতি ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় জি এম কাদের এ কথা বলেন। তিনি আরো বলেন, বিদ্যুতের মূল্যবৃদ্ধির সঙ্গে উৎপাদন, পরিবহন ও বাজারজাতকরণের খরচ বৃদ্ধি পায়। এতে পণ্যমূল্য বেড়ে যাবে অনেক। তাই বিদ্যুৎ ও পানির দাম না বাড়ানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান জি এম কাদের। তিনি বলেন, এমনিতেই দেশের মানুষ দ্রব্যমূল্য বৃদ্ধিতে দিশেহারা, তাই বিদ্যুতের দাম বাড়ানো ঠিক হবে না।

এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান আরও বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারি রূপে ছড়িয়ে পড়ছে। তাই ঘনবসতি এবং দরিদ্র দেশ হিসেবে সরকারকে আগাম প্রস্তুতি নিতে হবে। তিনি বলেন, করোনাভাইরাস মোকাবিলায় জাতীয় পার্টি সরকারকে প্রয়োজনীয় সব প্রস্তুতি দিয়ে সহায়তা করতে প্রস্তুত আছে।

জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি ইব্রাহীম খান আজকের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আল মামুন। সভায় আরও বক্তব্য দেন পার্টির মহাসচিব মসিউর রহমান, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ