বরিশাল নগরীতে মদ পানে তিন যুবকের মৃত্যু

রোমান চৌধুরী,  বরিশাল :

 

বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার দুপুরের মধ্যে পর্যায়ক্রমে তিন যুবক মারা যায়। তারা পরস্পরের ঘনিষ্ট বন্ধু বলে জানা গেছে।

দূর্গাপূজায় বিজয়া দশমীর রাতে আনন্দ করতে তারা অতিরিক্ত মদ পান করেছিল বলে স্থানীয় সুত্রে জানা গেছে। এ ঘটনায় ৩জনের পরিবারে শোকের মাতাম বিরাজ করছে।

মৃত তিনজন হচ্ছে- নগরীর হাটখোলা এলাকার সিদ্ধার্থ রায় মিঠুন (২৬) ও বিকাশ কর্মকার (৩০) এবং ৩০ নম্বর ওয়ার্ডের গণপাড়া এলাকার রতন চন্দ্র দাস (২৭)।

মৃতদের পারিবারিক সুত্রে জানা গেছে, অসুস্থবস্থায় রতন চন্দ্র দাসকে বুধবার সন্ধ্যায় শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে নেয়া হলে সন্ধা ৭টার দিকে তার মৃত্যু ঘটে। সিদ্ধার্থ রায় মিঠুন ও বিকাশ কর্মকারকে আজ বৃহস্পতিবার সকালে শেবাচিম হাসপাতলে নেয়ার পর দুপুর ১টার দিকে তারা মারা যায়। বরিশাল কোতোয়ালী মডেল ওসি নুরুল ইসলাম।

সাংবাদিকদের জানান, হাসপাতাল থেকে দেয়া মৃত্যুসনদে মিঠুন রায় অতিরিক্ত মদ্যপান করার কারন উল্লেখ করা হয়েছে। অপর দুজনের বিষয়ে সুস্পষ্টভাবে কিছু উল্লেখ করা হয়নি। তিনজনের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে তাদের মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

ওসি জানান, তারা বিভিন্ন মাধ্যমে নিশ্চিত হয়েছেন, বিজয়া দশমীর রাতে অতিরিক্ত মদ্যপান করে অসুস্থ হয়ে তিনজনের মৃত্যু হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বলেন, লাশ ৩টি শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মদ্যপানের সাথে কারা জড়িত, মদ কে বিক্রি করছে সে বিষয়টিও খোঁজ নেয়া হচ্ছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ