বরগুনার তালতলী সরকারি কলেজের উপ-অধ্যক্ষ ও তার স্ত্রীকে কুপিয়ে জখম

মোঃ জুলহাস মিয়া, বরগুনা:

বরগুনার তালতলী সরকারি কলেজের উপ-অধ্যক্ষ ও তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। রোববার সকালে তালতলী সরকারি কলেজের শিক্ষার্থীরা হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানিয়ে কলেজ চত্বরে মানববন্ধন করেছেন।
শনিবার গভীর রাতে তালতলীর কলাবাগান এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। পরে স্বজন ও স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে তালতলী উপজেলা হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
আহতরা হলেন, তালতলী সরকারি কলেজের উপ-অধ্যক্ষ ও হিসাববিজ্ঞান বিভাগের প্রধান সহকারি অধ্যাপক আবদুর রহমান (৫৫) ও তার স্ত্রী মাহফুজা বেগম (৪৭)।
স্থানীয়রা জানান, গভীর রাতে উপ- অধ্যক্ষ আবদুর রহমানের ঘরে দুর্বৃত্তরা ঢুকে তাদের কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। টের পেয়ে পরে স্থানীয়রা উদ্ধার করে গুরুতর অবস্থায় আবদুর রহমান ও তার স্ত্রীকে হাসপাতাল নিয়ে যান। আহত আবদুর রহমানের মেয়ে আছিয়া আক্তার রেশমা বলেন, গভীর রাতে দুর্বৃত্তরা ঘরে ঢুকে বাবা-মাকে কুপিয়ে জখম করে। কারা কুপিয়ে জখম করেছে তাদের পরিচয় জানা যায়নি। বাসা থেকে গুরুত্বপূর্ণ কাগজপত্র, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার দুর্বৃত্তরা নিয়েছে যায়। এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ফরিদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ