ফ্রান্স আ. লীগ সভাপতির সুস্থতা কামনায় দোয়া

ফ্রান্স আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ সেলিমের সুস্থতা কামনায় প্যারিসের মেট্রো হোস বাংলাদেশ জামে মসজিদে রোববার বাদ মাগরিব এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি সাত্তার আলী সুমন (শাহ আলম), উপদেষ্টা মোহাম্মদ আলী ভুট্টো, হারুনুর রশিদ, সহ-সভাপতি কাজী শাহজাহান লিটন, মাহমুদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল সরকার, সাংগঠনিক সম্পাদক শামীম মিয়া, মো. নজরুল ইসলাম চৌধুরী, দফতর সম্পাদক হাবিব আহমেদ বাবু, মাহমুদুল হাসান জয়সহ আরও অনেকই।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এম এ কাশেম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কামরুল হাসান বকুল, সৈয়দ ফয়সল ইকবাল হাসমি, জাকির হোসেন ভূঁইয়া, এস এ শহীদ তাহের, এম শাহেদ আলী, গোপাল দাস, প্রচার সম্পাদক আমিন খান হাজারী, আশরাফুল ইসলাম, যুবলীগ নেতা কামাল মিয়া প্রমুখ।

গত ২ সপ্তাহ আগে আকস্মিক অসুস্থতার পর শেভরন বদুর একটি হাসপাতালে তিনি ভর্তি হন। সেখানে তার হার্টে ব্লক ধরা পড়ে। ব্লক অপসারণ না হওয়ায় অধিকতর উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে পরবর্তীতে পিতিয়ে ছাল পেতরিয়ের হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা আগের থেকে কিছুটা উন্নতির দিকে বলে জানা গেছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ