ফরিদপুর আলফাডাঙ্গায় প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যানের ভাই আহত

মো. সেকেন্দার আলম : 
রাজনৈতিক প্রতিহিংসার জেরে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইনামুল হাসান এর আপন বড় ভাই মাহবুব আলম(৩৫) প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।
হামলার প্রতিবাদে বুধবার (১২ ফেব্রুয়ারী) বেলা ১২টায় অফিস কক্ষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করছেন ইউপি চেয়ারম্যান ইনামুল হাসান। সম্মেলনে লিখিত বক্তব্য ইনামুল হাসান বলেন, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মাহবুব আলম গোপালপুর বাজারের সম্প্রদ্বীপের সেলুনে বসেছিল।
এসময় গোপালপুর ইউনিয়ন শ্রমীক লীগের সভাপতি ও কামারগ্রাম নিবাসী হাসমত হোসেন কাজলের নেতৃত্বে রমিম, আলাউদ্দিন, আলী, ছলেমান হোসেন, সাকাওয়াত, কলমদার ও জয়েল সহ প্রায় শতাধিক লোক আমার ভাইয়ের ওপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে দেশীয় লাঠিসোটা দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে এবং সেলুনটি ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। পরে মাহাবুব কে ইব্রাহিম শেখ কলম মেম্বার উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
পরবর্তীতে প্রতিপক্ষ নিজেদের অপরাধ লুকাতে তাদের নিজেদের বাড়িঘর ভাঙচুর করে। আমি এ ঘটনার প্রতিবাদে সামাজিক ও প্রশাসনের সহযোগিতা চাই।
ইনামুল হাসান আরো বলেন,আমি নৌকা প্রতীক নিয়ে ইউনিয়ন নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করি। সরকারের উন্নয়নমূলক কাজে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করায় সরকার বিরোধী একটি কুচক্রীমহল আমার এবং সরকারের ভাবমূর্তি নষ্ট করার উদ্দেশ্যে ইতোপূর্বে বিভিন্নভাবে অপপ্রচার চালিয়ে আসছে।
এ বিষয়ে প্রতিপক্ষ হাসমত হোসেন কাজল মুঠোফোনে জানান, এসব কিছু ঘটেনি,আমরা গিলে- সে ভয় পেয়ে পড়ে গেছে।
জানতে চাইলে ওসি রেজাউল করিম বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন হয়েছে, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ