প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে- গফরগাঁওয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

ময়মনসিংহ প্রতিনিধি : 
আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে ও কটুক্তিকারী বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকালে স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের উদ্যোগে  গফরগাঁও উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগ এবং সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা  বিক্ষোভ মিছিল করে।
মিছিলটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।  এবং এরপর এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা  ভাইস-চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, মহিলা ভাইস-চেয়ারম্যান রেশমা আক্তার, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল হালিম মানিক, সাধারণ সম্পাদক মতিউর রহমান বাবুল, বারবাড়িয়া ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, সালটিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, উপজেলা যুবলীগের আহবায়ক এম. সালাহউদ্দিন পলাশ, পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক তাজমুন আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আওরঙ্গ হেলাল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম মন্ডল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেরাব হোসেন তানভীর, কলেজ শাখার ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক শাহরিয়ার হাসান সীমান্ত  প্রমূখ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ