নিজে নিরাপদ থাকুন, পরিবারকে নিরাপদ রাখুন

বর্তমানে পুরো পৃথিবীসহ বাংলাদেশের এক আতঙ্কের নাম করোনা ভাইরাস। প্রতিদিন ই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। আমাদের দেশেও বর্তমানে আক্রান্ত রোগী সনাক্ত, তাই আমাদের উচিত  সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা।

যেহেতু বাংলাদেশ একটি ঘন বসতিপূর্ণ রাষ্ট্র, সেহেতু আমাদের আক্রান্ত হওয়ার আশঙ্কাও একটু বেশি। এই করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের দেশে তেমন কোন কৌশল এখন পর্যন্ত দৃশ্যমান নয়। যদিও আমাদের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করা হয়েছে। তবুও বলা যায় যে বাংলাদেশে মানুষ খুব গুরুত্বের সঙ্গে ব্যাপারটা নিচ্ছেন না।

একবার ভাবুন আপনে আক্রান্ত হলে আপনার পরিবার, প্রতিবেশী, আশেপাশের সকলেই আক্রান্ত হবে। অর্থাৎ তাদের কথা ভেবে আপনি নিজেকে নিজে বন্দি অকবস্থায় রাখুন। করোনা ভাইরাস যাতে ছড়িয়ে না পড়ে সেজন্য বাহিরে অপ্রয়োজনীয় চলাফেরা কমিয়ে দিন। অহেতুক প্যানিক সৃষ্টি না করে সচেতন হন।

চ্যানেল টি ওয়ানের সকল কর্মকর্তা, কর্মচারী, কলাকৌশলী ও শুভাকাঙ্খী সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে সবাই সবার নিজ নিজ যায়গা থেকে সতর্কতা অবলম্বন করে চলুন। যারা কাজের ক্ষেত্রে বাসার বাইরে যান তারা মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজেশন ব্যাবহার করুন। আপনার কিংবা আপনার  পরিবারের সদস্যদের কোন রকম সমস্যার সম্মুখীন হলে অফিসকে জানান। আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করবো আপনাদের সুরক্ষার্থে। এমনকি যারা বাসায় বসে অফিসের কাজ করতে পারবেন, তাদেরকে বাসায় বসে কাজ করার পরামর্শ দেয়া হবে।

নিজে নিরাপদ থাকুন, পরিবারকে নিরাপদ রাখুন।

চ্যানেল টি ওয়ান পরিবারের সঙ্গে থাকুন।

 

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ