নারায়ণগঞ্জে হত্যা মামলার শেল্টারদাতাকে আটক করলো সি.আই.ডি

শরীফুল ইসলাম সুমন, নারায়ণগঞ্জ :

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার সানমন্দি এলাকায় অভিযান চালিয়ে ইয়ানুছ (৪৫) নামের এক হত্যা মামলার শেল্টারদাতাকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ সিআইডি পুলিশ।

মঙ্গলবার (২৩জুন) দিবাগত রাত ১১টায় সোনারগাঁ উপজেলার সনমানন্দি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ সিআউডি পুলিশ। গ্রেফতারকৃত ইয়ানুছ সোনারগাঁ উপজেলার আমিরাবাদ এলাকার করম আলীর ছেলে।

ঘটনার বিবরনে জানাযায়, সোনারগাঁ থানায় মামলা নং (৫) তাং-০২/১২/২০১৯ ধারা-১৪৩/৪৪৭/৩২৩/৩২৬/৩০২/৩০৭/৫০৬/১১৪ পেনাল কোড অত্র মামলার ৮নং আসামী ইয়ানুছ গত ০১/১২/২০১৯ইং তারিখ রাত অনুমান ৯টার দেক এলাকায় আধিপত্য বিস্তার ও ছনপাড়ার এডভান্স ফিড কোম্পানীতে এককভাবে ব্যবসা করার জন্য ঐ দিন রাতে নবী হোসেনের নেতৃত্বে প্রায় ৩০/৩৫ জন লোক দেশীয় অস্ত্রসস্ত্র সহ মৃত আরজ আলীর ছেলে জাকির হোসেন (৩২) উপর্যুপরি দা দিয়ে কুপাইয়া ও টেটা বিদ্ধ করিয়া হত্যা করে এবং জাকির হোসেনের ভাই আল আমিন, আমির হোসেন সহ অন্যান্যদের বেদম ভাবে মারপিট করে গুরুতর জখম করে। এ ঘটনার মূল শেল্টারদাতা ও মদদদাতা ছিল ইয়ানুছ।

মামলার তদন্তকারী কর্মকর্তা নারায়ণগঞ্জ জেলা সিআইডি পুলিশের পুলিশ পরিদর্শক মোঃ বাবুল হোসেন জানান, গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে। এই মামলার কোন অপরাধীরাই ছাড় পাবে না। অত্র এ মামলায় অন্যান্য জড়িত পলাতক আসামীদের অচিরেই আইনের আওতায় এনে বিচারে সোপদ্দ করা হবে।

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ