নারায়ণগঞ্জে হত্যা মামলার ০৯ বছরের পলাতক আসামীকে গ্রেফতার

নারায়ণগঞ্জের মাহফুজুর রহমান (১৯) হত্যা মামলার ০৯ বছরের পলাতক মূল আসামী মোঃ হাফিজুর রহমান @ হাফেজ (৩৫) কে সাভার থেকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৪ এর বিশেষ আভিযানিক দল তাদের নিবিড় পর্যবেক্ষণ, পেশাদারিত্ব, বুদ্ধিমত্তা ও গোয়েন্দা নজরদারির মাধ্যমে নারায়ণগঞ্জের মাহফুজুর রহমান (১৯) হত্যা মামলার ০৯ বছরের পলাতক মূল আসামী মোঃ হাফিজুর রহমান @ হাফেজ (৩৫) কে সাভার থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

জানা যায় আসামী হাফিজুর রহমান হাফেজ (৩৫), ২০০৬ সালের অত্র মামলার বাদী হাজী মোঃ আব্দুল্লাহ এর কন্যা মোসাঃ রিভা আক্তার সহিত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। আসামী ও বাদী একে অপরের জামাই- শশুর। আসামী বাদীর নিকট ব্যবসা করার জন্য ১০,০০০০.০০ (দশ লক্ষ) টাকা চেয়ে ছিল । বাদী আসামীকে টাকা না দেওয়ায় বাদীর এক মাত্র ছেলে মোঃ মাহফুজুর রহমান রিফাত (১৯) কে কৌশলে মোবাইল ফোনের মাধ্যমে আসামীর নিজ বাসায় ডেকে নিয়ে গত ২৮ এপ্রিল ২০১১ তারিখে হত্যা করে ।
এই বিষয়ে বাদী সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা করে। মামলার তদন্তকারী অফিসার অভিযোগপত্র দাখিল করলে বিজ্ঞ আদালত গত ০২/১২/২০১৮ তারিখে আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। ঘটনা চক্রে র‌্যাব-৪ এর সিপিসি-২, নবীনগর ক্যাম্প উক্ত গ্রেফতারী পরোয়ানা সম্পর্কে জানতে পারে এবং আসামী গ্রেফতারের জন্য তৎপরতা শুরু করে।

র‌্যাব-৪, সিপিসি-২, নবীনগর ক্যাম্পে গোয়েন্দা সদস্যরা গত ০১/০৩/২০২০ তারিখে আসামী সাভারে অবস্থানের বিষয়টি নিশ্চিত হন এবং তখন থেকেই উক্ত আসামীকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে গোপনে তল্লাসী চালাতে থাকে। এরই ধারাবাহিকতায় হত্যা মামলার উক্ত আসামীকে সাভারের অবদা রোড় থেকে কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা নেতৃত্বে সিপিসি-২, র‌্যাব-৪, নবীনগর ক্যাম্পের একটি আভিযানিক দল সাভার থানাধীন অবদা রোড় থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে সোনারগাঁ থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ