নাজিরপুরে ইফতার সামগ্রী নিয়ে ৫শ পরিবারের পাশে এ্যাড. দুলাল

 

পিরোজপুরের নাজিরপুরে অসহায় ও দরিদ্র ৫,শ পরিবারকে ইফতার সামগ্রী উপহার দিয়েছে ঢাকা ট্যাকসেস বার এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাড: মিজানুর রহমান দুলাল।

আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত নাজিরপুরের নিজ বাড়িতে ও মাটিভাঙ্গা গ্রামের অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে এসব ইফতার সামগ্রী বিতরন করেন তার পরিবারের সদস্যরা।

বিতরনকৃত ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে, ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ছোলা, ১ কেজি চিনি ও ১ কেজি চিড়া।

এদিকে করোনা পরিস্থিতিতে ইফতার সামগ্রী পেয়ে খুশি অত্র এলাকার অসহায় ও নিন্মআয়ের মানুষেরা।

স্থানীয় কৃষক জব্বার, খোকন, হামিদা বেগম জানান, মিজানুর রহমান দুলাল ও তার পরিবার যেকোন পরিস্থিতিতে মানুষের পাশে থাকেন। ঈদ, কুরবানী ছাড়াও করোনা মোকাবেলায় তিনি প্রতিনিয়ত আমাদের সাহায্য করে চলেছেন। এছাড়া কোন মেয়ের বিয়ের জন্য কেউ সাহায্য চাইলেও খালি হাতে কাউকেই তিনি ফিরিয়ে দেন না। তাই আমরা দুলাল ভাই ও তার পরিবারের সদস্যদের মঙ্গল কামনা করি।

এ্যাড: মিজানুর রহমান দুলালের ভাই মাহাবুবুর রহমান টুটুল ও ভাগ্নে আবির হোসেন বলেন, আমরা আমাদের সাধ্যমত মানুষের জন্য কিছু করতে চেষ্টা করি। যেকোন পরিস্থিতিতে তাদের পাশে থাকি। দুলালের পক্ষ থেকে আজ ৫’শ পরিবারকে সহায়তা করা হয়েছে এবং আগামীতেও আমরা সাধারণ মানুষের পাশে থাকবো। এছাড়া সাধারণ মানুষের দুঃখ দূর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান ও জানান তারা।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ