নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে টাংগাইলের নাগরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সংক্ষিপ্ত আকারে মহান স্বাধীনতা দিবস পালন করা হয়।

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস, ১৯৭১ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে বাংলার দামাল ছেলেরা পাকিস্তানি দোসর সামরিক জান্তা হায়নাদের বিরুদ্ধে সশস্ত্র মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে এই দিনে দেশ স্বাধীন করে।
সমগ্র পৃথিবী জুড়ে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। সেই ভয়াবহ করোনা ভাইরাসে আক্রান্ত আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ । তাই সারা দেশে সতর্ক অবস্থা চলমান থাকায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন সংক্ষিপ্ত ভাবে পালন করেছে নাগরপুর উপজেলা প্রশাসন। করোনা ভাইরাস প্রতিরোধে নাগরপুর প্রশাসন দিন রাত কাজ করে যাচ্ছে ।
স্বাধীনতা দিবসের সংক্ষিপ্ত অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের সময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস সামাদ দুলাল, নির্বাহী অফিসার মোঃ ফয়েজুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, অফিসার্স ইনচার্জ আলম চাঁদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সুজায়েত হোসেন ও বীর মুক্তিযোদ্ধাসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ